চকরিয়ায় চিংড়িঘেরে ব্যাপক গোলাগুলিতে পাহারাদার নিহত : মালিক আহত

goli-HOTTA-1.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(২৪ জুন) :: চকরিয়া উপজেলার চিংড়িজোনে একটি চিংড়িঘের জবরদখলের ঘটনায় বাঁধা দিতে গিয়ে প্রতিপক্ষের গুলিতে চিংড়িঘেরের পাহারাদার নুরুল ইসলাম (৫০) নিহত হয়েছেন। এসময় মারধরে চিংড়িঘের মালিক নুরুল আলম (৪০) আহত হয়েছে।

শনিবার ভোররাত তিনটার দিকে উপজেলার শাহারবিল ইউনিয়নের এলাকার রামপুর চিংড়িজোনে ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম একই ইউনিয়নের কোরালখালী দক্ষিণ পাড়া গ্রামের ওয়াহিদুর রহমানের ছেলে।

স্থানীয় লোকজন ও চিংড়ি চাষীরা জানিয়েছেন, শনিবার ভোর রাত তিনটার দিকে নুরুল আলমের মালিকানাধীন চিংড়িঘেরে প্রতিপক্ষের লোকজন ভাড়াটে দুর্বৃত্তদের নিয়ে হানা দেয়। এসময় দুর্বৃত্তরা ঘেরে ঢুকে ব্যাপক গোলাগুলি করে।

ঘটনার এক পর্যায়ে চিংড়ি ঘেরের পাহারাদার নুরুল ইসলাম বাঁধা দিলে তাকে গুলি করে দুর্বৃত্তরা। ঘটনাস্থলে প্রাণ হারায় সে। পরে দুর্বৃত্তরা ঘের মালিক নুরুল আলমকে বন্দুকের বাট দিয়ে মারধর করে গুরুতর আহত করে।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, চিংড়িঘেরের সীমানা বিরোধ নিয়ে এ ঘটনা ঘটেছে। মালিককে না পেয়ে পাহারাদারকে গুলি করে প্রতিপক্ষের লোকজন। নিহত নুরুল ইসলামের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri