টেকনাফে চুসাটের ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন

t25.jpg

হুমায়ূন রশিদ,টেকনাফ(২৫ জুন) :: চিটাগাং ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব টেকনাফ (চুসাট) টেকনাফ উপজেলায় ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্থ ৩শ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।

জানা যায়,২৫ জুন সকাল ১১টা হতে বিকাল ৪টা পর্যন্ত চুসাট সভাপতি জাহেদ হোসাইন পুলক,সহসভাপতি মাহমুদুল আযম,মোহাম্মদ হোছাইন,যুগ্নসম্পাদক রবিউল আলম,সাংগঠনিক সম্পাদক শেখ আহমদ,অর্থ সম্পাদক শুভ পাল,প্রকাশনা সম্পাদক খাইরুল আমিন,সদস্য জালাল সিকদার খোকনসহ নেতৃবৃন্দ উপজেলার হ্নীলা মৌলভীবাজার,সুলিশপাড়া,পূর্ব সিকদারপাড়া,ফুলের ডেইল,লেদা,পশ্চিম সিকদার পাড়া ও পানখালী গ্রামে ঈদ সামগ্রী বিতরণের মাধ্যমে ২দিনব্যাপী এই মহৎ কর্মসূচীর সমাপ্তি করা হয়েছে।

উল্লেখ্য চুসাট উপদেষ্টামন্ডলী চবির প্রফেসর ডঃ ফরিদ উদ্দিন আহামেদ (ডীন,সমাজ বিজ্ঞান অনুষদ),সহযোগী অধ্যাপক মুহাম্মদ মমতাজ উদ্দিন কাদেরী, সহযোগী অধ্যাপক ডঃ রাশেদ মোস্তফা ও সহযোগী অধ্যাপক মোঃ মোরশেদুল হকের সার্বিক তত্ত্বাবধানে গত ২৪জুন হতে উপজেলার সাবরাং,শাহপরীরদ্বীপ,টেকনাফ সদর,বাহারছড়া,হ্নীলা ও হোয়াইক্যং ইউনিয়নে ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্থ এবং বাস্তুহারা ৩শ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

শিক্ষার্থী নেতৃবৃন্দ দূর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri