টিউবলাইট সাফল্য না পাওয়ার পিছনে যে পাঁচটি কারণ

tublt.jpg

কক্সবাংলা ডটকম(৩০ জুন) :: পরিচালক কবির খানের হাত ধরে মুক্তি পেয়েছিলো টিউব লাইট ছবিটি। আলেজান্দ্রো মন্তেভার্দের ‘লিটল বয়’-এর ভিত্তিতেই তৈরি এই ছবি৷ এক ঐতিহাসিক যুদ্ধের প্রেক্ষাপটেই তৈরি তাঁর এই ছবি যেখানে মুখ্য ভূমিকাতে রয়েছেন ভাইজান৷ এ ছবির প্রযোজকও অবশ্য তিনিই৷ছবির ট্রেলার, গান সবই দর্শকদের মন ছুয়েছিল ঠিকই, কিন্তু বক্স অফিসে তেমন সাফল্য পেলনা সলমন খান অভিনীত টিউব লাইট। এটি হিট না করার পেছনে ৬ টি কারন সামনে এসেছে।

১। প্রথমত সালমান খানের এই ছবিটিতে রোমান্টিক অ্যাঙ্গেল,এক্সান দৃশ্য এবং চার্টবুস্টার ট্র্যাকের প্রয়োজন ছিল।

২। ফিল্ম রিমেক থেকে দূরে থাকা উচিৎ ছিল। চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার আগে,এক বিশেষ সাক্ষাৎকারে কবির খান বলেন, এটি পুরোপুরি রিম্যাক নয়,তবে ‘লিটল বয়’ ছবিটির কিছু অংশ শুধু ব্যাবহার করা হয়েছে।

৩। চলচ্চিত্রের শিক্ষাগুলি আরও বেশি জোরদার হওয়া উচিৎ ছিল।

৪। পাশাপাশি ইদের দিনই কেন বাছা হল মুক্তির দিন হিসাবে। কবির খান জানান আমি ব্যক্তিগত ভাবে মতামত দিই যে যদি ছবিটি ঈদের উৎসবের চেয়ে অন্য কোন দিন মুক্তি পায়,তবে এটি বক্স অফিসে সাফল্য পেতনা।
কিন্তু কবির খানের এই মতামত একেবারেই খাটলনা টিউব লাইট এর ক্ষেত্রে। এখনো অবধি সেই ভাবে সাফল্যের মুখ দেখেনি এই ছবিটি ।

৫। কবির খানের চিন্তা ভাবনায় একি জিনিস বার বার ফুটে উঠছিল। গল্প আরও একটু বদলানোর দরকার ছিল। কবির খান-সালমান খান একত্রে থাকায় প্রত্যাশা একটু বেশি মাত্রায় ছিল।

লোকে যেমন ভাবে,আর্নল্ড শোয়ার্জেনেগার এবং সিলভেস্টার স্ট্যালন পৃথিবীর সবচেয়ে বড় অ্যাকশন স্টারের বড় পর্দায় একসাথে মেলোড্রাম ঘটছে, তাঁর মানেই ধামাকা হতে চলেছে এই ছবির ক্ষেত্রেও তাই হয়। কবির খান এবং সালমান খান একসাথে মানেই ধামাকা হবে ।‘এক থা টাইগার’ এবং ‘বজরঙ্গি ভাইজানে’ দুজন মিলে বক্স অফিস বেশ ভালই রাজত্ব করছে। তাই যখন তারা তৃতীয়বারের মতো ফিরে আসেন টিউব লাইট ছবিটি নিয়ে প্রত্যাশা বেশিই ছিল দর্শকের। কিন্তু যা একদমই পুরন করতে পারেনি।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri