রণবীরকে ‘না’ বলে দিলেন দীপিকা !

dr.jpg

কক্সবাংলা ডটকম(৮ জুলাই) :: ভিন ডিজেলের সঙ্গে অভিনয় করার সময়ে নাকি দু’জনের সম্পর্কে ফাটল ধরেছিল। তার পরে আবারও একসঙ্গে দেখা যায় এই জুটিকে। স্পটলাইটে থাকা অভ্যেসে দাড়িয়ে গিয়েছে রণবীর সিংহের। তার জন্য সং সাজতেও আপত্তি নেই তাঁর। উদ্দেশ্য, ‘হটকে’ এবং ‘সাহসী’ ইমেজ ক্যারি করা আর সবার দৃষ্টি আকর্ষণ করা। আর সেই উদ্দেশ্য সফল করতে সিদ্ধহস্ত রণবীর।

এবারেও তাই খবরে উঠে আসার লক্ষ্যে ‘জিকিউ মোস্ট ইনফ্লুয়েনশিয়াল ইয়ং ইন্ডিয়ানস অ্যাওয়ার্ডস’-এর অনুষ্ঠানে অদ্ভুত পোশাকে হাজির হলেন রণবীর। কিন্তু প্রেমিকের এমন পোশাক মোটেই পছন্দ নয় দীপিকা পাডুকোনের। সবসময়েই ক্লাসি এবং রুচিশীল পোশাক পরতে ভালবাসেন দীপিকা। তাই উদ্ভট সেজে রণবীরের দৃষ্টি আকর্ষণ অপছন্দ দীপিকার। টুইটারের একটি পোস্টে এমনটাই স্পষ্ট হল।

রণবীরের টুইট

রণবীর এই দিনের উদ্ভট পোশাকে একচি ছবি টুইটারে পোস্ট করেন। আর সেই ছবিতেই দীপিকা কমেন্টে শুধু লেখেন, ‘‘নো’’। সঙ্গে চোখ ঢাকা বানরের তিনটি ইমোজিও দেন। এর থেকেই স্পষ্ট বাজিরাও-এর এই লুক এক্কেবারে অপছন্দ তাঁর মস্তানির।

রণবীরের উদ্ভট পোশাকে দীপিকার কমেন্ট। ছবি— টুইটার

পর্দায় সবসময়েই সাবলীল রণবীর। চরিত্রের জন্য নিজেকে পরিবর্তনও করে ফেলতে পারেন। কিন্তু শুধু ওইটুকু খ্যাতিতেই সন্তুষ্ট নন তিনি। তাই কখনও অদ্ভুত সেজে, কখনও আবার অন্য অভিনেতার ছবির প্রিমিয়ারে গিয়ে নেচে নজর কাড়তে ওস্তাদ রণবীর। এমনকী, ক্যাটরিনা কাইফ যখন ইনস্টাগ্রামে আসেন তখন তাঁকে আলাদা করে স্বাগত জানান। আবার ‘ফিল্লৌরি’ ছবির প্রমোশন নিয়েও অনুস্কাকে টুইট করেন। সব মিলিয়ে খবরের শিরোনামে থাকতে যে রণবীর খুব ভালবাসেন তা স্পষ্ট। আর সেই কারণে ভক্তের সংখ্যাও কম নয় তাঁর। কিন্তু দীপিকার খুব একটা পছন্দ নয় তাঁর এই আচরণ।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri