কক্সবাজারের কৃতী সন্তান একরামুল হুদা” ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসা‌বে যোগদান

du-akram-coxbangla.jpg

সংবাদ বিজ্ঞপ্তি(১৫ জুলাই) :: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষ‌দের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের শিক্ষক হিসেবে নিয়োগ পেয়েছেন কক্সবাজারের কৃতী সন্তান একরামুল হুদ‌া।

১২ ই জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের এক সভায় এসব সিদ্ধান্ত গৃহীত হয়। ঢা‌বি’‌তে যোগদা‌নের পূর্বে তি‌নি দৈ‌নিক প্রথম আ‌লো র ঢাকা অ‌ফি‌সে ও বেসরকারী উন্নয়ন সংস্থা ব্রাকে এ ডেপু‌টি ম্যা‌নেজার হিসাবে কর্মরত ছি‌লেন।

একরামুল হুদা বাহারছড়ার মৃত তাজর মুল্লুক খ‌লিফা ও রামু জোয়া‌রিয়ানালার মৃত হাজী উলা মিয়া সওদাগর এর না‌তি। কক্সবাজা‌রের বি‌শিষ্ট শিক্ষ‌াবিদ ‌পৌর প্রিপা‌রেট‌রি উচ্চ বিদ্যাল‌য়ের সা‌বেক প্রধান শিক্ষক নুরুল হুদা মাষ্টার ও খ‌তিজা বেগ‌মের ৪র্থ সন্তান।

একরা‌মের বড় ভাই মুহাম্মদ নাজমুল হুদা এ‌ডিসন গ্রু‌পে (সিম্পোনী মোবাইল) সি‌নিয়র কর্মকতা, মেজভাই এনামুল হুদা ন্যাশনাল ব্য‌াংক লি: এর সি‌নিয়র অ‌ফিসার ও ছোটভাই হা‌সিবুল হুদা ইষ্ট ও‌য়েষ্ট বিশ্ব‌বিদ্যাল‌য়ে ক‌ম্পিউটা‌র সাই‌ন্সে অধ্যায়নরত।

একরামুল হুদা জেলার স্বনামধন্য বিদ্যাপিঠ কক্সবাজার সরকা‌রি বালক উচ্চ বিদ্যালয় থেকে ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে এস এস সি এবং চট্টগ্রামের হা‌জি মুহাম্মদ মহ‌সিন ক‌লেজ থেকে কৃতিত্বের সাথে এইচ এস সি পাশ করেন। এরপর ঢাকা বিশ^বিদ্যালয় থেকে ব্যবসায় শিক্ষা অনুষ‌দের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগ থেকে বিবিএ এবং এমবিএ পাশ করেন।

এদিকে একরামুল হুদা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষ‌দের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের শিক্ষক হিসেবে নিয়োগ পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন বাহারছড়াবাসী এবং তাজর মুল্লক স্মৃতি সংসদ এর কর্মকর্তারা।

 

Share this post

PinIt
scroll to top
bahis siteleri