চকরিয়ায় উদ্ধারকৃত ৪টি চোরাই গরু মালিকের কাছে হন্তান্তর

Picture-Chakaria-19-07-17.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(১৯ জুলাই) :: চকরিয়া থানার অদুরে মাইক্রেবাস গাড়িতে করে পাচারকালে পুলিশের অভিযানে উদ্ধার করা চারটি চোরাই গরুর মালিকের সন্ধান মিলেছে।

বুধবার সকালে গরুর মালিক চট্রগ্রামের রাউজান উপজেলার গহিরা ইউনিয়নের ফহেত আলী তালুকদার বাড়ির বাসিন্দা নুরুল হক চকরিয়া থানায় এসে গরু গুলো তাঁর বলে সনাক্ত করেছেন। এরপর আদালতের নির্দেশে এদিন বিকালে পুলিশ মালিক নুরুল হকের কাছে গরু গুলো হস্তান্তর করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ১৩জুলাই বৃহস্পতিবার ভোররাত আনুমানিক সাড়ে চারটার দিকে একটি মাইক্রোবাসে করে চারটি গরু চুরি করে নিয়ে আসছিলো চোর চক্রের সদস্যরা।

গোপনে বিষয়টি জানতে পেরে চকরিয়া-বদরখালী সড়কের পৌরসভার খোদারকুম এলাকায় টহল পুলিশের সদস্যরা ব্যারিকেট দেন। এসময় গরু বোঝাই গাড়িটি আটকের চেষ্ঠা করা হলে ভেতরে থাকা চোর চক্রের সদস্যরা পালিয়ে যায়। পরে মাইক্রোবাসের ভেতর থেকে চারটি গরু উদ্ধার করা হয়।

ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়। এরপর থেকে গরু গুলো থানা হেফাজতে রাখা হয়।

বুধবার সকালে গরুর প্রকৃত মালিক সনাক্ত হওয়ার পর আইনজীবির মাধ্যমে বিষয়টি আদালতকে অবহিত করা হয়। পরে আদালতের নির্দেশে উদ্ধারবকৃত চারটি গরু মালিক নুরুল হকের কাছে হস্তান্তর করা হয়।

 

Share this post

PinIt
scroll to top
bahis siteleri