হজ্ব পালনে সাংবাদিক আতহার ইকবাল ও আ:লীগ নেতা অ্যাড.নুরুল ইসলামের কক্সবাজার ত্যাগ

hajj-makha-athr-ni.jpg

প্রেস বিজ্ঞপ্তি(২৭ জুলাই) :: কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাবেক সহসভাপতি দৈনিক বাঁকখালীর প্রতিষ্ঠাতা সম্পাদক প্রবীন সাংবাদিক আতাহার ইকবাল পবিত্র হজ্ব পালনের জন্য কক্সবাজার ত্যাগ করেছেন।

বৃহস্পতিবার দুপুরে বিমান যোগে তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন।

শুক্রবার তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা হবেন। সুস্থ শরীরে তিনি যাতে হজ্বের হুকুম আহকাম পালন করতে পারেন এজন্য সকলের দোয়া কামনা করেছেন।

অপরদিকে কক্সবাজার জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট নুরুল ইসলাম চেয়ারম্যান স্বপরিবারে পবিত্র হজ্ব পালনে সৌদি আরব যাচ্ছেন। তিনি শুক্রবার (২৮ জুলাই) সকাল ১০টায় কক্সবাজার আন্তর্জাতিক বিমান থেকে ঢাকার উদ্যোশে রওয়ানা হবে এবং একই দিন রাত ১০টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান থেকে সৌদি আরবের উদ্যোশে যাত্রা করবেন।

ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট নুরুল ইসলাম পবিত্র হজ্ব পালনে সৌদি আরব যাত্রার সময়ে অনেক শুভানুদ্ধায়ী, আইনজীবী ও রাজনৈতিক সহযোদ্ধা এবং আত্মীয়-স্বজনের সাথে দেখা করতে না পারায় দুঃখ প্রকাশ করে সকলের সাথে দোয়া চেয়েছেন। হজ্বব্রত পালন কালে তিনি রামু-কক্সবাজার সহ বিশ্বের সকল মুসলিম উম্মাহর শান্তি কামনায় দোয়া প্রার্থনা করবেন বলে জানান।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri