কক্সবাজার সদর-মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ৮ আসামী গ্রেফতার

arrest-police-cox-avijan-coxbangla.jpg

বিশেষ প্রতিবেদক(২৯ জুলাই) :: কক্সবাজার সদর মডেল থানার পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত, চুরি-ছিনতাই, মাদক সহ বিভিন্ন মামলার পলাতক ৮ জন আসামীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

গত ২৪ ঘন্টায় কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়–য়ার নেতৃত্বে ইন্সপেক্টর (ঈদঁগাও) মোঃ খায়রুজ্জামান, এসআই দীপক কুমার সিংহ, এসআই শফিকুল ইসলাম, এএসআই লিটন, এএসআই রাজীব বৈরাগী, এএসআই শামীমের সমন্বয়ে বিভিন্ন টিম থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া- নাপিতখালী থেকে ৩ মামলার ১৩ মাসের সাজা প্রাপ্ত ও ২৫(পঁচিশ) লক্ষ টাকা জরিমানার পলাতক আসামী মাষ্টার জহির আহম্মদকে, সিকদার পাড়া থেকে মাদক মামলার আসামী নুরুল আলম প্রঃ পুতু’কে, পূর্ব পাহাড়তলী থেকে সেতেরা বেগমকে, মহাজের পাড়া থেকে ডাকাতি মামলার আসামী নুরুল ইসলাম প্রঃ সাঈদীকে, ইসলামাবাদ থেকে মাদক মামলার আসামী রশিদ আহম্মদকে, মধ্যম নাইক্ষ্যংদিয়া থেকে ধর্ষন মামলার আসামী মোঃ কালুকে, পূর্ব লাইটহাউজ থেকে চুরি মামলার আসামী মোঃ সেলিম মিস্ত্রি (৩০)কে, ভারুয়াখালী থেকে অপহরন ও ধর্ষন মামলার আসামী আমান উল্লাহ’কে গ্রেফতার করা হয়।

অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়–য়া জানান, ধৃত ব্যক্তিরা গ্রেফতার এড়াতে দীর্ঘদিন পলাতক ছিল। থানা এলাকায় বিভিন্ন স্থানে মাদক নির্মুল এবং পরোয়ানা ভুক্ত আসামীদের গ্রেফতার ও চুরি/ছিনতাই রোধকল্পে অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের বিধি মোতাবেক আদালতে সোপর্দ করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri