চকরিয়ায় আসছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী

Chakaria-Pic-13-07-2017.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(১৩ আগষ্ট) :: বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সোমবার চকরিয়ায় আসছেন। তার আগমনে অনুষ্টিতব্য সমাবেশকে সফল করতে রোববার রাতে চকরিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে তাৎক্ষনিক প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যানের সরকারি বাসভবনে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

অনুষ্ঠিত সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম বলেছেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বীর চট্টলার অভিভাবক সাবেক চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল চকরিয়া শুভ আগমন এতদাঞ্চলের সর্বস্থরের নেতাকর্মীদের পাশাপাশি চকরিয়া-পেকুয়াবাসিকে গর্বিত করেছে।

তার আগমন এবং অনুষ্টিতব্য সমাবেশকে ঘিরে বর্তমানে দুই উপজেলার মানুষের মাঝে ব্যাপক উৎসাহ সৃষ্টি হয়েছে। কারন আওয়ামীলীগ সভানেত্রী দেশরত্ম শেখ হাসিনা আগামী দিনে একটি স্বনির্ভর বাংলাদেশ বির্নিমানে তরুন নেতৃত্ব বিকশিত করতে কাজ করছে।

তার ধারাবাহিকতায় বীর চট্টলার সিংহপুরুষ সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করেছেন।

উপজেলা চেয়ারম্যান বলেন, চকরিয়া-পেকুয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ ও আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মীরা ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্ততি নিয়েছেন।

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শোক দিবস উদযাপন কমিটির আহবায়ক গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু প্রমুখ।

চকরিয়ায় হিন্দু সম্প্রদায়ের মঙ্গল শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি আগামী সোমবার সকাল ১১টায় ঢাকা থেকে বিমানে কক্সবাজার অবতরণ করবেন এবং সড়ক পথে কক্সবাজার থেকে চকরিয়া কেন্দ্রীয় হরি মন্দির প্রাঙ্গনে এসে শোভাযাত্রা পূর্ববর্তী আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri