কক্সবাজার শহরকে যানজটমুক্ত রাখতে পৌরসভার ২ হাজার ৫০০ টমটমকে চিহ্নিত করার নির্দেশ

tomtom-cox-city-1.jpg

বিশেষ প্রতিবেদক(২৪ আগস্ট) :: কক্সবাজার শহরকে যানজটমুক্ত রাখতে অনুষ্ঠিত হয়েছে এক মতবিনিময় সভা। বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: আলী হোসেন।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, যানজট নিরসনে অবৈধ (পৌরসভা কর্তৃক লাইসেন্স বিহীন) টমটম জব্দ করা হচ্ছে। এ বিষয়ে কোন প্রকার আপোষ করা হবে না। সেইসাথে অবৈধ চার্জিং ষ্টেশনগুলো বন্ধ করে দেয়া হয়েছে এবং তা অব্যাহত আছে।

এ ছাড়া পৌরসভা কর্তৃক লাইসেন্স প্রদানকৃত ২,৫০০টি টমটমকে চিহ্নিত করার নির্দেশনা প্রদান করেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো: আনোয়ারুল নাসের, জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট খালেদ মাহমুদ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, এ্যাডভোকেট ফরিদুল আলম,সিনিয়র সহকারি পুলিশ সুপার ( ট্রাফিক ) বাবুল চন্দ্র বণিক,সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট (আরডিসি ) জুয়েল আহমেদ,ফারজানা প্রিয়াংকা ও মোহাম্মদ সেলিম শেখ, জেলা জাসদ সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, পৌরসভার মেয়র মাহবুবুর রহমানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri