টেকনাফে ১ লাখ ৯০ হাজার ইয়াবা উদ্ধার

Teknaf-Pic-A-26-09-17.jpg

হুমায়ূন রশিদ,টেকনাফ(২৬ সেপ্টেম্বর) :: টেকনাফে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৫কোটি ৭০লক্ষ টাকার ১লাখ ৯০হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে।

সুত্র জানায়,২৬সেপ্টেম্বর ভোররাত আড়াইটায় টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের সাবরাং বিওপির নায়েব সুবেদার মোঃ আব্দুল রাজ্জাক বিশ্বাস মিয়ানমার হতে ইয়াবার চালান আসার নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে সর্ঙ্গীয় বিশেষ টহল দল নিয়ে ৪নং স্লূইচ গেইটের দক্ষিণ পার্শ্বে অবস্থান নিয়ে ওঁৎ পেতে থাকে।

কিছুক্ষণ পর কয়েকজন লোক ৩টি বস্তা মাথায় করে আসতে দেখে বিজিবি টহল দল আরও কাছে আসার জন্য অপেক্ষারত থাকলে ইয়াবা বহনকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে অন্ধকারের সুযোগ নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহলদল তাদের পিছু ধাওয়া করে। এক পর্যায়ে ইয়াবা বহনকারীরা তাদের বস্তাগুলো ফেলে পাশের গ্রামের ভেতর পালিয়ে যায়।

পরবর্তীতে টহলদল তল্লাশী করে বস্তাসমুহ উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৫কোটি ৭০লক্ষ টাকার ১লক্ষ ৯০হাজার পিস ইয়াবা পাওয়া যায়। তা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা,মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি,স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া-কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল এসএম আরিফুল ইসলাম অভিযানের সত্যতা স্বীকার করেন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri