চকরিয়ায় ব্যবসায়িকে কুপিয়ে হাতের আঙ্গুল কেটে দিল দুর্বৃত্তরা

kopea-ahota.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(২৮ সেপ্টেম্বর) :: চকরিয়ায় খাবারের টাকা দাবির জেরে দিনদুপুরে দোকান মালিককে কুপিয়ে হাতের আঙ্গুল কেটে দিয়েছে হামলকারী দুর্বৃত্ত। এসময় দোকানের ক্যাশ থেকে নগদ টাকা ও দামি মোবাইল সেট লুটে নিয়েছে বলে অভিযোগ করেছেন আহতের স্বজনা।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলা সদরের জমজম হাসপাতালের সামনে নিউ মদিনা নামের একটি ফাস্টফুডের দোকানে ঘটেছে এ হামলার ঘটনা।

ঘটনার পরপর আহত দোকান মালিক মোরশেদ মারুফ আপেলকে (২২) ঘটনার পরপর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। আহত আপেল চকরিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কাজিরপাড়া গ্রামের মরহুম বশির আহমদের ছেলে।

আহত দোকান মালিকের বড়ভাই আনোয়ারুল ইসলাম কাজল জানান, তাঁর ছোটভাই আপেল চকরিয়া শহরের উত্তরে অবস্থিত বেসরকারী চিকিৎসা প্রতিষ্ঠান জমজম হাসপাতালের সামনে একটি ফাস্টফুটের দোকান করেন।

বৃহস্পতিবার দুপুরে লক্ষ্যারচর ইউনিয়নের বাসিন্দা রাজা মিয়া নামের পরিবহন শ্রমিকসহ তাঁর ৩-৪জন সহযোগি দোকানে ঢুকে নাস্তা করে। পরে নাস্তার বিলের টাকা না দিয়ে চলে যেতে থাকলে দোকান মালিক আপেল তাঁর (রাজা মিয়া) কাছ থেকে টাকা দাবি করেন। ওইসময় রাজা মিয়া উল্টো ধমক দিয়ে বলে টাকা আগে থেকে দেয়া আছে।

প্রত্যক্ষদর্শী লোকজন ও আহতের স্বজনরা জানান, টাকা না দিয়ে চলে যাওয়ার ঘটনায় ওইসময় দোকান মালিক ও অভিযুক্ত রাজা মিয়ার মধ্যে তর্কাতকি হলে এক পর্যায়ে হামলাকারী রাজা মিয়া অপর একটি দোকান থেকে ধারালো দা নিয়ে এসে মাথায় আঘাত করে দোকান মালিকের। এসময় হাত দিয়ে নিজেকে আত্মরক্ষা করতে গেলে দোকান মালিক মোরশেদ মারুফ আপেলের একটি হাতের প্রায় আঙ্গুল কেটে যায়। একই সাথে হাতের কয়েকটি রগও কেটে গেছে।

আহতের ভাই কাজল অভিযোগ করেছেন, অভিযুক্ত রাজা মিয়াসহ সহযোগিরা দোকানে ঢুকে তাঁর ভাইকে কুপিয়ে জখমের পর দোকানের ক্যাশ থেকে নগদ টাকা ও আক্রান্ত দোকান মালিকের একটি দামি মোবাইল সেট লুট করে নিয়ে গেছে।

ঘটনার ব্যাপারে চকরিয়া থানায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন আহত দোকান মালিকের ভাই কাজল। তিনি দাবি করেন, হামলাকারী রাজা মিয়ার কাছ থেকে আগেরও ২২শত টাকা বকেয়া রয়েছে দোকান মালিক।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খাবার টাকা চাইতে গিয়ে দোকান মালিককে কুপিয়ে জখমের ঘটনাটি আহতের স্বজনরা অবগত করেছেন। লিখিত অভিযোগ পেলে এব্যাপারে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri