টেকনাফে ডাকাত হাকিমের সহযোগী আনোয়ার অস্ত্র ও গুলিসহ আটক

03-10-17.jpg

এম.এ আজিজ রাসেল(৩ অক্টোবর) :: টেকনাফে থেকে আন্তঃদেশীয় (মায়ানমার ও বাংলাদেশ) সন্ত্রাসী গোষ্ঠী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত ডাকাত হাকিম গ্রুপের এক সদস্যকে আটক অস্ত্র ও গুলিসহ আটক করেছে র‌্যাব-৭। ৩ অক্টোবর বিকাল সাড়ে ৫টায় পুরান পল্লানপাড়াস্থ দূর্গম পাহাড়ি এলাকায় এই অভিযান চালানো হয়।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের সিনিয়র সহকারি পুলিশ সুপার ও সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, গোয়েন্দ তথ্যের ভিত্তিতে হাকিম গ্রুপের সদস্যরা বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুদ নিয়ে অবস্থান করার খবর পাওয়া যায়।

এই সংবাদের সুত্র ধরে ওইস্থানে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম ও সিনিয়র এএসপি মিমতানুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল অভিযান চালায়।

অভিযানে ডাকাত আব্দুল হাকিম এর সহযোগী টেকনাফ নাইট্যংপাড়ার ১নং ওয়ার্ডের মোঃ আনোয়ার (৩৫) কে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ২টি ওয়ান শুটার ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

ইতিপূর্বে গত ৮ জুন ডাকাত আব্দুল হাকিম এর সহযোগী ও শ্যালক নুরুল আফসার’কে ৫টি অস্ত্র ও ১০ রাউন্ড গুলিসহ ও গত ৭ আগস্ট একই গ্রুপের আরো ২ জন সদস্যকে ১৭ টি অস্ত্র ও ৪৪২ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছিলো র‌্যাব-৭। আটক আনোয়ারকে টেকনাফ থানায় হস্তান্তর করা হবে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri