ঢালিউড তারকাদের ঘর ভাঙার মিছিলে এবার নোভা

nova.jpg

কক্সবাংলা ডটকম(৯ অক্টোবর) :: সংগীতশিল্পী মিলা তার স্বামীর বিরুদ্ধে মামলার পাশাপাশি ডিভোর্সের সিদ্ধান্ত নেওয়ার একদিনের ব্যবধানে প্রকাশ্যে এলো আরেকটি ভাঙনের খবর। এবার বিয়েবিচ্ছেদের পথে হেঁটেছেন ছোট পর্দার অভিনেত্রী ও উপস্থাপিকা নোভা ফিরোজ। নাট্যকার, নির্মাতা ও চিত্রগ্রাহক রায়হান খানের সঙ্গে আর সংসার করছেন না তিনি। গত ২৬ আগস্ট তাঁর বিবাহবিচ্ছেদ হয়েছে।

২০১১ সালের ১১ নভেম্বর নাট্যপরিচালক ও চিত্রগ্রাহক রায়হান খানের সঙ্গে নোভার বিয়ে হয়। ভালোবেসে তাঁরা বিয়ে করেছিলেন। সান্নিধ্য নামে তাঁদের চার বছরের একটি ছেলে সন্তান আছে।

বিচ্ছেদ প্রসঙ্গে নোভা বলেন, ‘আমরা দুজন মিলেই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে বন্ধুত্ব ও সন্মান এখনো আছে। আমি চাই না আমার ছেলের বাবাকে কোথাও ছোট করতে। আর একটা কথা বলতে চাই, আমাদের বিচ্ছেদের পিছনে কোন তৃতীয় ব্যক্তির হাত নেই।’

বিচ্ছেদ কখনো সুখকর হয় না বলে জানান নোভা। এ বিষয়ে তিনি বলেন, ‘সংসার টিকিয়ে রাখার চেষ্টা করেছিলাম। কিন্তু সেটা সম্ভব হয়নি। আমরা মিডিয়ায় কাজ করি।

সৃজনশীল মানুষরা একটু এলোমেলো স্বভাবের হয়। আমরাও এর বাইরে নই। রায়হানের অগোছালো জীবন আমি পছন্দ করতে পারছি না। আমার ও রায়হানের মধ্যে এসব নিয়ে দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলছে। আমি চাই না এটা আমার ছেলে জানুক বা দেখুক। আমার ছেলেকে আমি আমি সুস্থ পরিবেশে বড় করতে চাই। এ কারণে আমরা আলাদা হয়েছি। যদি কখনো আমাদের সমস্যাগুলোর সমাধান হয় তাহলে আমরা আবার এক হয়ে যেতে পারি।’

সান্নিধ্য এখন কার কাছে থাকছে জানতে চাইলে নোভা বলেন, ‘আমি চাই না যে ছেলের সঙ্গে তাঁর বাবার দূরত্ব তৈরী হোক। আমার কাছেও ছেলে থাকছে এবং তাঁর বাবার কাছেও গিয়েও মাঝে মাঝে থাকছে সে। ছেলের ওপর কোন মানসিক চাপ সৃষ্টি করতে চাই না। ’

রায়হান খান জানান, পারিবারিক কিছু বিষয় নিয়ে নোভার সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়েছে। সমাঝোতার মাধ্যমেই তাঁরা বিবাববিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন ।বর্তমানে নোভা নাটকে অভিনয় ও উপস্থাপনা করে ব্যস্ত সময় পার করছেন।

রায়হান খান এর আগেও একটি বিয়ে করেছিলেন। তার আগের সংসারে একটি ছেলে আছে। রায়হান খানের ছেলের মা হয়েছেন নোভাও। তবে এটাই ছিল তার প্রথম বিয়ে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri