Home কক্সবাজার কক্সবাজারে হলতাল সমর্থনে শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

কক্সবাজারে হলতাল সমর্থনে শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

34
SHARE

সংবাদ বিজ্ঞপ্তি( ১১ আক্টোবর) :: আমীরে জামায়াত জনাব মকবুল আহমাদসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের গ্রেফতারের প্রতিবাদে ডাকা হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী কক্সবাজার শহর।

১১ আক্টোবর বুধবার বিকেলে শহর জামায়াত-শিবির নেতৃবৃন্দের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মিছিলোত্তর সমাবেশে বক্তারা বলেন, অবৈধ সরকার নিজেদের ব্যর্থতাকে আড়াল করতে অন্যায়ভাবে গ্রেফতার করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমিরসহ শীর্ষ নেতৃবৃন্দকে। সরকার জামায়াতে ইসলামীকে নিজেদের প্রধান প্রতিপক্ষ মনে করে তাদের নেতৃত্বশুন্য করার ঘৃন্য পায়তারা মেতে উঠেছে।

রাজনৈতিক শিষ্টাচার বহিঃর্ভূূত এ গ্রেপ্তার কোন ভাবেই গ্রহণযোগ্য নয়। গণতন্ত্রের শত্রু এ সরকার পরিকল্পিত ভাবে দেশকে অস্থিতিশীল করে রাজনৈতিক ফায়দা হাসিল করতে চায়।

এ সরকার ক্ষমতায় আসার পর থেকেই পরিকল্পিতভাবে জামায়াত নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় জড়িয়ে বিচারের নামে ফাঁসি দিয়ে হত্যা করেছে। তারই ধারাবাহিকতায় আজ জামায়াত নেতৃবৃন্দকে গ্রেফতার করা হলো। কিন্তু জামায়াত নেতৃবৃন্দকে আটক করে দলের অগ্রগতি স্তব্ধ করা যাবে না।

সমাবেশ থেকে অবিলম্বে আমীরে জামায়াতসহ গ্রেফতারকৃত সকল নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তি দাবী জানানো হয় ।

SHARE