পেকুয়ায় সিএনজি শ্রমিকের স্ত্রীকে মৃত্যু ফান্ডের টাকা হস্তান্তর

PEKUA-PIC-13-10-20171.jpg

নাজিম উদ্দিন,পেকুয়া(১৩ অক্টোবর) :: পেকুয়ায় সিএনজি শ্রমিকের স্ত্রীকে মৃত্যু ফান্ডের টাকা হস্তান্তর করল কক্সবাজার জেলা অটোরিক্সা, টেম্পো, সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন বরইতলী-পেকুয়া-মগনামা শাখা রেজি: নং ১৪৯১।

বিকেলে সিএনজি অটো রিক্সা, টেম্পু পেকুয়া বাজারস্থ শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এক আনুষ্টানিকতার মাধ্যমে মৃত্যু ফান্ডের নগদ অর্থ হস্তান্তর করা হয়েছে।

এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়। অটো রিক্সা, টেম্পু, সিএনজি সড়ক পরিবহন পেকুয়ার সভাপতি নাছির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মদ বারেকের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি জামাল হোসাইন, সহসভাপতি খালেদ নেওয়াজ চৌধুরী, মহিউদ্দিন বাবুল, যুগ্ম সম্পাদক মোহাম্মদ অলি উল্লাহ, সহ সম্পাদক মোহাম্মদ মানিক, সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন, অর্থ সম্পাদক মোহাম্মদ ফিরোজ, লাইন সম্পাদক নুরুল আমিন, সদস্য জসিম উদ্দিন, জসিম উদ্দিন, জয়নাল আবদীন, মোহাম্মদ হোসেন।

জানা গেছে, গত ২৬ আগষ্ট সিএনজি শ্রমিক ইউনিয়নের সদস্য যার নং ক ০১৪১ অকাল মৃত্যুবরণ করেন। তিনি উপজেলার টইটং ইউনিয়নের হাজীবাজার এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। বর্তমানে তার পরিবার চট্রগ্রাম জেলার বাঁশখালী উপজেলার শেখেরকিল এলাকায় বসবাস করছেন।

তিনি সংসারে একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার মৃত্যুতে সংসারে দারুন অর্থ সংকট দেখা দেয়। ওই দিন সিএনজি শ্রমিক ইউনিয়ন পেকুয়া শাখা তার মৃত্যু ফান্ডের টাকা হস্তান্তর করেছেন। তার স্ত্রী মারুফা বেগম এর হাতে নগদ ১০ হাজার টাকা মৃত্যু দাবীর নগদ অর্থ প্রদান করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri