টেকনাফ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলহত্যা দিবস পালিত

Teknaf-Pic-A-03-11-17.jpg

হুমায়ূন রশিদ,টেকনাফ(৩ নভেম্বর) :: টেকনাফ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় চার নেতার জেলহত্যা দিবস পালিত হয়েছে।

৩ নভেম্বর বিকাল ৩টায় টেকনাফ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে হ্নীলা দরগাস্থ অস্থায়ী কার্যালয়ে জেলহত্যা দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা উপজেলা আওয়ামী লীগের সদস্য ছালেহ আহমদ মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ও আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব অধ্যাপক মোহাম্মদ আলী।

হ্নীলা ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক মোস্তাক আহমদ সাকির পরিচালনায় এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম সোবহান, এমএ গণি, যুগ্নসাধারণ সম্পাদক সেলিম সিকদার, মাহবুব মোরশেদ, প্রচার সম্পাদক নজরুল ইসলাম খোকন, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্নআহবায়ক বশির চৌধুরী, যুবনেতা সিরাজুল ইসলাম সিরাজ, ছাত্রলীগ নেতা মূর্তজা হাসান প্রমুখ।

এছাড়া উপস্থিত উপজেলা আওয়ামী লীগ সদস্য কামাল উদ্দিন বাচু, আব্দুর রহিম লালু, আওয়ামী লীগ নেতা মাষ্টার আবুল হোছন, মোঃ শুক্কুর, মোহাম্মদ হোছাইন, রাজা কাশিম, আবুল কালাম, বনি আমিন, বেলাল উদ্দিন, হ্নীলা ইউনয়ন মৎস্যজীবি লীগের সভাপতি সভাপতি মোঃ ইদ্রিস, সাধারণ সম্পাদক জাফর ইকবালসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এতে প্রধান অতিথি বলেন,আমরা যারা মুক্তিযুদ্ধ করেছি,আমাদের চিন্তা-চেতনা-ভাবনা সবকিছুর কেন্দ্রবিন্দু ছিল বঙ্গবন্ধুর স্বাধীনতা। সেই লক্ষ্যেই আমরা কাজ করেছি এবং বঙ্গবন্ধুর অবর্তমানে নেতৃত্ব দিয়েছেন জাতীয় চার নেতা।

কিন্তু আমাদের জাতীয় সম্পদ এই চারনেতাকে কতিপয় বিপদগামী সেনাসদস্য জেলে হত্যার মাধ্যমে খুনীরা স্বাধীন বাংলাদেশকে কলংকিত করে পরাধীনতার শৃংখলে আবদ্ধ করে দিয়েছে বাঙ্গালী জাতিকে। এরপর বাংলাদেশের রাজনীতিতে চড়াই-উতরাই পেরিয়ে বঙ্গবন্ধুর তনয়া জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে এই বাংলায় উন্নয়নের জোয়ার বইছে।

মহান মুক্তিযুদ্ধের এই চেতনাকে বুকে ধারণ করে বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে আগামীতেও জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় বসানোর বিকল্প নেই।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri