টেকনাফের হ্নীলা পুরান বাজারে বখাটে উৎপাতে অতিষ্ঠ সাধারণ মানুষ

Teknaf-Pic-B-07-11-17.jpg

হুমায়ুন রশিদ,টেকনাফ(৭ নভেম্বর) :: টেকনাফের হ্নীলা পুরাতন বাজারে মাদকসেবী ও বখাটের উৎপাত বৃদ্ধি পাওয়ায় সাধারণ ব্যবসাযীরা স্ব স্ব প্রতিষ্ঠান নিয়ে চরম উদ্বেগের মধ্যে রয়েছে। এই ব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধি ও সচেতন মহলকে অবহিত করার পরও কোন প্রতিকার না পেয়ে হতাশ হয়ে ভীতিকর পরিস্থিতির মধ্যে পড়েছে।

জানা যায়,৭ নভেম্বর ভোররাতে হ্নীলা পুরান বাজারের সালাহ উদ্দিনের কম্পিউটার দোকানের ছাউনি উপড়ে নিয়ে আরেকজনের দোকানে নিয়ে যায়। ইট দিয়ে দোকানের তালা ভাঙ্গার চেষ্টায় ব্যর্থ হয়ে তালা ক্ষতিগ্রস্থ করেছে।

মালিক সালাহ উদ্দিন বলেন,ব্যবসায়িক কারণে কোন মহল ঈর্ষান্বিত হয়ে এই ঘটনা ঘটাচ্ছে বলে দাবী করেন। অনেকে মাদকসেবী বখাটে এবং মাদক চোরাচালানে জড়িত চক্রের সদস্যরা পরিকল্পিতভাবে এই কর্ম চালাচ্ছে। এসব অব্যাহত থাকলে এখানে অবস্থানকারী বহিরাগত লোকজন বিভ্রান্ত হতে পারে।

হ্নীলার ঐতিহ্যবাহী পুরাতন বাজারের দোকানদারেরা প্রতিরাতে দোকান-পাট বন্ধ করে বাড়ি চলে গেলে স্থানীয় চিহ্নিত একটি বখাটে ও মাদকসেবী চক্র অবস্থান নিয়ে দোকানের মালামাল চুরির চেষ্টা লিপ্ত থাকে।

এমন কি ডাউনলোডে ব্যবহৃত দোকানের ল্যাপটপ-কম্পিউটার চুরির লক্ষ্যে গ্রীল কাটার সময় অনেকে পালিয়ে যায়। যাদের সনাক্ত করা না গেলেও স্থানীয় মেম্বারকে বিষয়টি অবহিত করা হয়। এরপরও এই চক্রের অপতৎপরতা বন্ধ হয়নি। বরং আরো বৃদ্ধি পেয়েছে।

তাই অন্যান্য এলাকার মতো অত্র অঞ্চলে যাবতীয় অপরাধ দমনে আইন-শৃংখলা বাহিনীর নজরদারী বৃদ্ধি করার আহবান জানিয়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri