Home কক্সবাজার টেকনাফের হ্নীলায় নলকূপে এসিড দিয়ে ক্ষতির চেষ্টাকারীরা বেপরোয়া !

টেকনাফের হ্নীলায় নলকূপে এসিড দিয়ে ক্ষতির চেষ্টাকারীরা বেপরোয়া !

101
SHARE

বিশেষ প্রতিবেদক(১৪ নভেম্বর) :: টেকনাফের হ্নীলায় জমি বিরোধের জেরধরে নলকূপে এসিড প্রয়োগ করে প্রতিপক্ষকে ঘায়েলের চেষ্টাকারীরা বেপরোয়া হয়ে উঠেছে। ভূক্তভোগীরা স্বাভাবিক দিনযাপন নিশ্চিত করতে চিহ্নিত এসব অপরাধীদের আইনের আওতায় আনার দাবী উঠেছে।

জানা যায়,গত ৮ নভেম্বর সন্ধ্যা ৭টায় টেকনাফ উপজেলার হ্নীলা পূর্ব সিকদার পাড়ার আজিজুল মোস্তফার বসত-বাড়ির নলকূপে জমি বিরোধ ও মামলার জেরধরে শফিক আহমদ, সোহেল ছিদ্দিক জাপ্পু গং মিলে বাড়ির ব্যবহৃত নলকূপে এসিড নিক্ষেপ করে।

প্রতিদিনের ন্যায় বাড়ির মালিক,ভাড়াটিয়া টিউবওয়েল থেকে পানি এনে পান করলে ৩ জনই অসুস্থ হয়ে পড়ে।

তাদের দ্রুত উদ্ধার করে হ্নীলা উপস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নেওয়া হলে ডাক্তার তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে এসিড পানের বিষয়টি নিশ্চিত করেন। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে রেফার করা হয়।

এই ব্যাপারে আজিজুল মোস্তফা জমি বিরোধ ও মামলার জেরধরে এসিড প্রয়োগ করে ক্ষতির চেষ্টার অভিযোগে উপরোক্তদের বিরুদ্ধে টেকনাফ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে এসআই জাহেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে এই ঘটনায় থানায় অভিযোগ পর অভিযুক্তরা আরো বেপরোয়া হয়ে নানা অপতৎরতা চালাচ্ছে বলে আজিজুল মোস্তফা দাবী করেন। সে এই ব্যাপারে আইন প্রয়োগকারী সংস্থার নিকট জীবনের নিরাপত্তা দাবী করেন।

SHARE