নারায়নগঞ্জ’র বিশিষ্ঠ সমাজসেবক গোপাল চন্দ্র মোদক এর পরোলৌকিক ক্রিয়া ১ ডিসেম্বর

shok-sib-father-cb.jpg

সংবাদ বিজ্ঞপ্তি(২৮ নভেম্বর) :: নারায়নগঞ্জ’র একটি আলোকিত পরিবার এবং বাংলাদেশ মাইনোরিটি জনতা পার্টির(BMJP) কেন্দ্রীয় গণমাধ্যম বিষয়ক সম্পাদক,The Asian Age পত্রিকার supplement editor শিব শংকর মোদক এর পিতা বিশিষ্ঠ সমাজসেবক গোপাল চন্দ্র মোদক দীর্ঘদিন কিডনী’র রোগে আক্রান্ত হয়ে গত ১৯ নভেম্বর ইহলোক ছেড়ে সাধনোচিত ধামে মহা প্রয়ান করেন।

তার বিদেহী আত্মার শান্তি প্রার্থনা করে মাঙ্গলিক উপাসনা এবং তিলাদ্ধ শ্রাদ্ধাদি ক্রিয়া শুক্রবার দুপুর ১টা ৩০ মিনিটে গলাচিপা কলেজ রোড নারায়নগঞ্জ শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষচারী আশ্রম ও মন্দির কুড়িপাড়ায় অনুষ্ঠান হবে।

উক্ত ভোগ আরতি ও প্রসাদ গ্রহন অনুষ্ঠানে আমন্ত্রিতদের উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন নিহার রানী মোদক(স্ত্রী),পুত্রগণ শিব শংকর মোদক,স্বপন মোদক,তপন মোদক,সুমন মোদক,সুজন মোদক ও কন্যাগণ শিপ্রা মোদক,শিখা মোদক,শিলা মোদক সিমা মোদক এবং পুত্রবধুগণ তাপসী মোদক,কৃষ্ঞা মোদক কল্পনা মোদক।

উল্লেখ্য বিশিষ্ঠ সমাজসেবক গোপাল চন্দ্র মোদক ৫ ফেব্রুয়ারী ১৯৩৬ সালে শরীয়তপুরে জন্মগ্রহণ করেন। তিনি দীর্ঘদিন কিডনী’র রোগভোগের পর ১৯ নভেম্বর রবিবার বিকাল সাড়ে ৩টায় কলেজ রোড নারায়নগঞ্জের নিজ বাস ভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। রবিবারই রাত ৭টা থেকে ১১টা পর্যন্ত নারায়নগঞ্জস্থ পৌর শ্মশানে মৃতদেহের শেষ কৃত্য সম্পন্ন করা হয়। মৃত্যু কালে তিনি স্ত্রী,চার মেয়ে, পাঁচ ছেলে,বন্ধু বান্ধব সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

এদিকে শিব শংকর মোদক’র পিতা গোপাল চন্দ্র মোদক’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন The Asian Age পত্রিকার চেয়ারম্যান,সম্পাদক সহ সকল সাংবদিক বৃন্দ।অপরদিকে শিব শংকর মোদক এর পিতা গোপাল চন্দ্র মোদক’র মৃত্যুতে তার বিদেহী আত্মার শান্তি কামনা করে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাংলা পরিবার ও এডমিন এডিটর চঞ্চল দাশগুপ্ত।

 

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri