ঈদগাঁওয়ে মাদকসেবী ও ব্যবসায়ীর ২ বছরের সশ্রম কারাদন্ড

jail-2.jpg

শাহিদ মোস্তফা শাহিদ,সদর(৫ ডিসেম্বর) :: কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওয়ের এক মাদকসেবী ও খুচরা ব্যবসায়ীকে ২ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্ত সাহাব উদ্দীন ঈদগাঁও ইউনিয়নের জাগির পাড়ার মোজাম্মেল হকের পুত্র।

৫ ডিসেম্বর গভীর রাতে তাকে ইয়াবাসহ আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের পুলিশ মিনহাজ মাহমুদ ভুঁইয়া , এএসআই মহিউদ্দীন ও নিজাম উদ্দীন সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে জাগির পাড়াস্থ তার বসতবাড়ী থেকে মাদক সেবনরত অবস্থায় তাকে আটক করে। এসময় দেহ তল্লাশী করে ১০ পিস ইয়াবাসহ সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

একই দিন বিকালে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে সদর উপজেলা ভূমি কর্মকর্তা (এসিল্যান্ড) মো. নাজিম উদ্দীনের কাছে সোপর্দ করলে বিক্রি ও মাদক সেবনের দায় স্বীকার করায় সংশ্লিষ্ট আইনে ২ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন। এদিন তাকে জেল হাজতে প্রেরণের জন্য পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন ভ্রাম্যমান আদালত।

ঈদগাঁও তদন্ত কেন্দ্রের এএসআই ও কমিউনিটি পুলিশের দায়িত্বপ্রাপ্ত অফিসার মহিউদ্দিন জানান, ইয়াবাসহ মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স। ২ বছরের সশ্রম কারাদন্ডটি বৃহত্তর ঈদগাঁওতে প্রথম।

তিনি আরো জানান, বৃহত্তর ঈদগাঁওকে মাদকমুক্ত করতে কমিউনিটি পুলিশসহ সচেতন জনগণকে এগিয়ে আসতে হবে।

 

Share this post

PinIt
scroll to top
bahis siteleri