Home কক্সবাজার চকরিয়ায় ইয়াবা উদ্ধার : যুবক আটক

চকরিয়ায় ইয়াবা উদ্ধার : যুবক আটক

27
SHARE

এম.জিয়াবুল হক,চকরিয়া(৬ ডিসেম্বর) :: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশের অভিযানে যাত্রীবাহি একটি বাস থেকে ৯৭৫ পিস্ ইয়াব বড়ি উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় জড়িত জসিম উদ্দিন (২৬) নামের এক পাচারকারী যুবককে আটক করা হয়েছে। গতকাল বুধবার বিকালে মহাসড়কের উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের হাঁেসরদিঘীস্থ পেট্রোল পাম্প এলাকা থেকে ইয়াবাসহ ওই পাচারকারীকে আটক করে পুলিশ।

আটককৃত জসিম উদ্দিন রামু উপজেলার ধলিরছড়া এলাকার জকির আলমের ছেলে বলে নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের আইসি মো.রুহুল আমিন।

অভিযানের সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি (ইনর্চাজ) মো.রুহুল আমিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এটিএসআই মোঃ মাঈনুদ্দীনসহ সঙ্গীয় পুলিশদল বুধবার বিকাল আনুমানিক চারটার দিকে মহাসড়কের ফাসিয়াখালী ইউনিয়নের হাঁেসরদিঘীস্থ পেট্রোল পাম্প এলাকায় চট্টগ্রাম মূখী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৮৪৬০) গাড়ি থামিয়ে তল্লাসি অভিযান পরিচালনা করেন।

ওইসময় গাড়ির ভেতরে থাকা যাত্রী জসিম উদ্দিনের পায়ের সাথে বাঁধা অবস্থায় একটি প্যাকেটে মোড়ানো ৯৭৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

আইসি বলেন, ইয়াবাসহ আটক পাচারকারী জসিম উদ্দিনকে রাতে চকরিয়া থানায় সৌর্পদ্দ করা হয়েছে। এ ঘটনায় তাঁর বিরুদ্ধে মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।

SHARE