চকরিয়ায় আগুনে তিনটি বসতঘর পুড়ে ছাই

fire-md20150520190046.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(২১ ডিসেম্বর) :: চকরিয়ায় বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে তিনটি বসতবাড়ি পুুড়ে ছাই হয়ে গেছে। এতে তিনটি পরিবারের অন্তত ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন আক্রান্ত পরিবার সদস্যরা।

বৃহস্পতিবার ভোররাত আনুমানিক সাড়ে তিনটার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের পহঁরচাদাস্থ ফতেহ আলী সিকদার পাড়া এলাকায় ঘটেছে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছার পূর্বেই বসতবাড়ি গুলো পুড়ে ছাই হয়ে যায়।

বরইতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল আহমদ সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার ভোররাত আনুমানিক সাড়ে ৩টার সময় ইউনিয়নের ফতেহ আলী সিকদার পাড়া এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে।

এতে গ্রামের মৃত আবদুল হাকিমের ছেলে আকতার আহমদ, নুর মোহাম্মদের ছেলে মোহাম্মদ শাহাব উদ্দিন ও মৃত আবদু রহিমের ছেলে আমান উল্লাহর তিনটি পুড়ে যায়।

তিনি বলেন, অগ্নিকান্ডে তিনটি পরিবারের অন্তত ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। বর্তমানে ক্ষতিগ্রস্থ পরিবার গুলো খোলা আকাশের নিচে বসবাস করছে।

এদিকে অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।

এ সময় তিনি উপজেলা প্রশাসনের পক্ষথেকে ক্ষতিগ্রস্থদের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ করেন। প্রতি পরিবারকে দুই বান্ডিল করে টিন, নগদ ৬ হাজার করে টাকা ও চারটি করে কম্বল দেয়া হয়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri