পেকুয়ায় যুবলীগ নেতাকে হামলার ঘটনায় মামলা

hamla-mamla-coxbangla.jpg

নাজিম উদ্দিন,পেকুয়া(২ জানুয়ারী) :: পেকুয়ায় উপজেলা যুবলীগের সহসভাপতি জিয়াবুল হক জিকুকে হামলার ঘটনায় পেকুয়া থানায় মামলা রেকর্ড হয়েছে। গত ১ জানুয়ারী পেকুয়া থানায় মামলাটি রুজু হয়েছে। যার নং ০১/১৮।

মামলায় করিয়ারদিয়া এলাকার মৃত ফকির মিয়ার ছেলে আজিজুল হক প্রকাশ কালু প্রধান আসামীসহ ৯ জনের নাম উল্লেখ করে আসামী করা হয়েছে। ১০-১৫ জন অজ্ঞাত আসামী করা হয়েছে। এ দিকে সহসভাপতিকে কুপিয়ে জখম ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে উত্তাল হয়েছে পেকুয়া।

যুবলীগসহ ক্ষমতাসীন দল এ ঘটনায় বিক্ষোভে ফেটে পড়ে। জিকুর উপর ন্যাক্কারজনক হামলা ও বর্বরোচিত ঘটনায় ক্ষমতাসীন দলের পক্ষ থেকে বিক্ষোভ কর্মসুচী পালন করে।

গত ১ জানুয়ারী পেকুয়ায় জিকুর উপর হামলার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল হয়েছে। বিকেলে বিভিন্ন ইউনিয়ন থেকে সর্বস্তরের নেতা-কর্মীরা পেকুয়ায় জড়ো হয়ে শ্লোগানে পেকুয়ার রাজপথ মুখরিত করেছে। এ সময় পেকুয়া বাজার থেকে মিছিল বের করে সড়ক প্রদক্ষিন করেছেন। উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বারেক এর নেতৃত্ব দেন।

জানা গেছে, গত ৩০ ডিসেম্বর জিয়াবুল হক জিকু সকালে চিংড়ি ঘের থেকে বাড়িতে পৌছছিলেন।

এ সময় করিয়ারদিয়ায় পুরানঘোনায় দক্ষিনদিকে নির্জন বিলে তাকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়। তিনি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri