Home কক্সবাজার কচ্ছপিয়া তিতার পাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে হামলায় আহত-১

কচ্ছপিয়া তিতার পাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে হামলায় আহত-১

12
SHARE

মোঃ জয়নাল আবেদীন টুক্কু,নাইক্ষ্যংছড়ি(১৩ জানুয়ারী) :: রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের তিতার পাড়া গ্রামে ছোট ছেলেদের ফুটবল খেলাকে কেন্দ্র করে উভয়ের পিতা মাতাসহ দু’পক্ষের সংঘর্ষে গুরুতর আহত হয়েছে ঐ এলাকার মকবুল আহাম্মদের ছেলে দিন মজুর আবদুল কাদের ( ৪৬)।

স্থনীয়রা জানান ১৩ জানুয়ারী (শনিবার) বিকাল ৪টায় তিতার পাড়াস্থ বিলে চলছিল ছোটদের এ ফুটবল খেলা। এ সময় আবদুল কাদেরের ছেলে আবদুল হাই (১৪) ও মোঃ ইসলামের ছেলে তারেকুর রহমান (১৩) এর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়।

খবর পেয়ে  ঘটনা স্থলে তারেকের পিতা আলী আহম্মদের ছেলে মোঃ ইসলাম ও কাদেরের পরিবারের সাথে সেখানে কথাকাটির এক পর্যায়ে উভয় পক্ষকের মাঝে দা, লাঠি ও লোহার রট দিয়ে আক্রমণ পাল্টা আক্রমণ চলায়।

এ সময় ইসলামের রাম দা’র কোপাই কাদেরর মাথা কেটে যায়। ঘটনাস্থল থেকে এলাকাবাসী উদ্ধার করে প্রথমে নাইক্ষ্যংছড়ি হাসপাতালে সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার নেওয়া হয়।

এ বিষয়ে গর্জনিয়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ (ওসি তদন্ত) কাজী আরিফ উদ্দিন এ প্রতিবেদককে জানান আহত ব্যক্তি কে তিনি দেখে চিকিৎসার জন্য পারার্মশ দেন এবং আভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

SHARE