Home কক্সবাজার কক্সবাজার মেডিকেল কলেজের শিক্ষার্থীকে অপহরণ চেষ্টার অভিযোগ : আটক-২

কক্সবাজার মেডিকেল কলেজের শিক্ষার্থীকে অপহরণ চেষ্টার অভিযোগ : আটক-২

35
SHARE

সংবাদ বিজ্ঞপ্তি(১৩ জানুয়ারী) :: কক্সবাজার মেডিকেল কলেজের ৭ম ব্যাচ ৪র্থ বর্ষের শিক্ষার্থী অয়ন কিশোর বাঁধনকে হামলা চালিয়ে গুরুতর আহত করার ঘটনায় শিক্ষার্থীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

এ ঘটনায় জড়িতদের আটকপুর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আন্দোলনে যাবার ঘোষনাও দিয়েছে মেডিকেলের অপরাপর শিক্ষার্থীরা। ঘটনার পর ক্যাম্পাসজুড়ে উত্তেজনা দেখা দেয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে প্রাপ্ত তথ্যে জানা যায়, লিংকরোড এলাকায় অয়নকে ধরে গাড়িতে তোলার চেষ্টা করে একদল দুর্বৃত্ত। তখন অয়ন নিজেকে রক্ষা করার জন্য হামলাকারীদের ধাক্কা দিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন জড়ো হয়ে ওই তিনজনের দু’জন হামলাকারীকে ধাওয়া করে ধরে ফেলতে সক্ষম হয়।

অয়ন ওই অবস্থায় সহকর্মীদের ফোন দেয়ার জন্য মোবাইল হাতে নিলে তার মোবাইলটি নিয়ে পালিয়ে যায় একজন হামলাকারী। পরে সে স্থানীয়দের মাধ্যমে তার ব্যাচমেট ও জুনিয়র ছাত্রদেরকে জানালে সহকর্মীরা সবাই ঘটনাস্থলে পৌঁছে।

এদিকে আটক হামলাকারীদের জিজ্ঞাসাবাদ করার পর বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। অপহরনের চেষ্টাকারী হিসেবে আটককৃতরা স্বীকার করে যে, তাদেরকে টাকার বিনিময়ে ভাড়া করে অয়নকে অপহরণের জন্য পাঠায়।

বিষয়টি হোস্টেল সুপার ডা. নোবেল কুমার বড়–য়াকে জানানোর পর তাৎক্ষনিক তিনি ক্যাম্পাসে পৌঁছান। পরবর্তীতে তিনি বিষয়টি পুলিশকে জানান।

অন্যদিকে শিক্ষার্থীকে অপহরণ চেষ্টার ঘটনাটি মেডিকেলের অধ্যক্ষ ডা. সুবাস চন্দ্র সাহাকে ফোন দিয়ে অবগত করা হয়েছে বলেও জানান আহত শিক্ষার্থী অয়ন।

বিক্ষোভকারী শিক্ষার্থীরা আল্টিমেটাম দিয়ে বলেন, তাদের দাবি মেনে নেয়া না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে বলে জানানো হয়।

 

SHARE