চকরিয়ায় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের মতবিনিময় সভা

Pic-2Chakaria-17.01.18.jpg

মুকুল কান্তি দাশ,চকরিয়া(১৬ জানুয়ারী) :: বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কক্সবাজারের চকরিয়ায় উপজেলা ও পৌরসভা শাখার উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

গত মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় চকরিয়া পৌরশহরের স্বর্গীয় সাধন মার্কেটর (ওশান সিটি মার্কেট) ২য় তলায় পরিষদের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

চকরিয়া উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক রতন বরণ দাশের সভাপতিত্বে এবং উপজেলা সম্মেলন প্রস্ততি কমিটির যুগ্ন-আহবায়ক পলাশ কান্তি সুশীলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের ট্রাস্টি অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক এম জাহেদ চৌধুরী, চকরিয়া হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সম্মেলন প্রস্ততি কমিটির আহবায়ক ও চকরিয়া প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ, চকরিয়া পৌরসভার আহবায়ক নারায়ন কান্তি দাশ, সদস্য সচিব সৌরভ দাশ সুনীপ, চকরিয়া উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সদস্য দিলীপ সুশীল ও লিটন দাশ।

এসময় আরো উপস্থিত ছিলেন-চকরিয়া হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সম্মেলন প্রস্ততি কমিটির যুগ্ন আহবায়ক আল্যুংহি রাখাইন, নিপুন মল্লিক, কালু শুক্লাদাশ এবং চকরিয়া পৌরসভা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ন-আহবায়ক রনজিত দাশ, অধ্যাপক রুপম ধরসহ প্রমুখ।

অনুষ্টানের শুরুতে চকরিয়া উপজেলা ও পৌরসভা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষ থেকে প্রধান অতিথি অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দনকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়

Share this post

PinIt
scroll to top
bahis siteleri