ঈদগড়ে ইউপি ভবন উদ্ধোধন

ramu-pic-mp-komol-2601.18.jpg

কামাল শিশির,ঈদগড়(২৬ জানুয়ারী) :: কক্সবাজার রামুর ঈদগড়ে ২৬ জানুয়ারী ঈদগড় ইউপি ভবন কমপ্লেক্স শুভ উদ্ধোধন করা হয়েছে । দুপুর ২টায় ইউপি ভবন চত্বরে এ উপলক্ষে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয় ।

সাংবাদিক কামাল শিশিরের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার -রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল । প্রধান আলোচক ছিলেন রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম।

বিশেষ অতিথি ছিলেন,ভাইস চেয়ারম্যান আলি হোসেন কোম্পানী,জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যান কামাল শামশুদ্দিন আহমেদ প্রিন্স,খুনিয়া পালং চেয়ারম্যান আবদুল মাবুদ, গর্জনিয়া চেয়ারম্যান নজরুল ইসলাম,কচ্ছয়িা চেয়ারম্যান আবু ঈসমাইল মো: নোমান,কাউয়ারকোপ চেয়ারম্যান মোস্তাক আমহদ প্রমূখ ।

বক্তব্য রাখেন রামু উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নীতিশ বড়–য়া, ঈদগড় ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো ,ঈদগড় ইউনিয়ন যুবলীগ প্রচার সম্পাদক ইব্রাহীম খলিল ।

ইউপি ভবনটি উদ্ধোধন উপলক্ষে চেয়ারম্যানের পক্ষ থেকে আমন্ত্রিত প্রায় ১৬হাজার জনগণকে সকাল থেকে সারাদিন খাবার খাওয়ানো হয়েছে । এছাড়া সকাল বেলা ১০০জন হাফেজ দিয়ে খতম পড়ানো হয়েছে । অপরদিকে এলাকার সকল মাদ্রাসার ছাত্রদেরকেও খাওয়ানো হয় ।

১কোটি ২০লাখের মত ব্যায়ে নির্মিত ভবনটি ফিতা কেটে ও ফলক উম্মোচন করে উদ্ধোধন করেন এমপি কমল ও উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমসহ ১১ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ । বিশাল এ আয়োজনে এলাকার হাজার হাজার জনতা স্বতস্পূর্ত ভাবে অংশ গ্রহণ করেন ।

এসময় উপস্থিত ছিলেন সাংসদের ব্যাক্তিগত সহকারী আবুবকর ছিদ্দিক,জুয়েল রানা,যুবলীগ নেতা উত্তম বড়–য়া,আরাকান, পরিষদের সদস্য ও সদস্যাবৃন্দ,সাংবাদিক মাসেদুল হক আরমান,ঈদগড় বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সভাপতি নুরুল আমিন ,সহ-সভাপতি উমর ফারুখ,সাধারণ সম্পাদক রবিউল আলমসহ বিভিন্ন সামাজীক এবং রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, একসময় ঈদগড়ে কোন প্রকার উন্নয়ন হতো না সে ঈদগড়ে এখন ব্যাপক উন্ন্য়ন হচ্ছে । যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান ।

তিনি আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান এবং আগামীতে এলকায় ব্রীজ ,কলেজ ,রাস্তাসহ আরো উন্ন্য়ন হবে বলে জানান ।

প্রধান আলোচক রিয়াজ উল আলম বলেন মাননীয় সংসদ সদস্য রাত-দিন প্ররিশ্রম করে এলাকার উন্ন্য়নের জন্য সার্বিক পরিশ্রম করে যাচ্ছেন ।

ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো বলেন অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মামলা মোকাদ্দমা মোকাবেলা করে ইউপি ভবনটি নির্মাণ করেন তিনি। পাশাপাশি জনগণের ভালবাসা ছিল বলে তা সম্ভব হয়েছে । তিনি আগামীতেও সবার সহযোগীতা কামনা করেন ।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri