চকরিয়ায় মিনিট্রাক থেকে সাড়ে ৭ হাজার ইয়াবা উদ্ধার : গ্রেপ্তার-২

Chakaria-Picture-29-01-2018.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(২৯ জানুয়ারি) :: চকরিয়া উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশের অভিযানে একটি খালী মিনিট্রাক থেকে সাড়ে সাত হাজার পিস্ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। এসময় পাচারকালে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুর দুইটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া ঢালা নামক স্থানে গাড়ি তল্লাসি করে হাইওয়ে পুলিশের একটিদল এ অভিযান পরিচালনা করেন।

গ্রেফতারকৃতরা হলেন, নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন পাচঁরুকি ঘোষপাড়া গ্রামের মৃত সরুজ মিয়ার ছেলে জাকির হোসেন (৩০) ও একই জেলার রূপগঞ্জ কুতুলিয়া গ্রামের মৃত আবুল হোসেনের পূত্র ট্রাক চালক মোঃ হানিফ(২৭)।

মালুমঘাট হাইওয়ে পুলিশ জানান, সোমবার দুপুরে কক্সবাজার থেকে একটি খালী মিনিট্রাকে করে ইয়াবার চালান নিয়ে চট্টগ্রাম ফিরছিলেন দুইজন। গোপনে বিষয়টি জানতে পেরে মহাসড়কের মেধাকচ্ছপিয়া ঢালায় তল্লাসি অভিযানে নামের হাইওয়ে পুলিশের একটিদল। দুপুর দুইটার দিকে মিনিট্রাকটি ঘটনাস্থলে পৌঁছলে পুলিশ গাড়িটি থামিয়ে তল্লাসি করে। এরপর ট্রাকের চালকের আসনের নীচ থেকে একটি বক্স থেকে ৭ হাজার ৬শ পিস্ ইয়াবা উদ্ধার করে।

অভিযানের সময় উদ্ধারকৃত ইয়াবা সাড়ে সাত হাজার পিস্ বলে মালুমঘাট হাইওয়ে পুলিশের এসআই মো.রুহুল আমিন সাংবাদিকদের কাছে নিশ্চিত করলেও স্থানীয় লোকজন অভিযোগ করেছেন, উদ্ধারকৃত ইয়াবার পরিমাণ অনেক বেশি। কৌশলে বিপুল পরিমাণ ইয়াবা নিজেদের অনুকুলে রেখে দিয়ে হাইওয়ে পুলিশ আসামিদের সাথে ওই সাড়ে সাত হাজার পিস্ ইয়াবা চকরিয়া থানায় হস্তান্তর করেছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি (ইনচার্জ) পুলিশ পরিদর্শক মোঃ আলমগীর হোসেন বলেন, অভিযানে উদ্ধারকৃত ইয়াবাসহ গ্রেফতারকৃত দুইজনকে চকরিয়া থানায় সৌর্পদ্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। তিনি বলেন, জব্দকৃত মিনিট্রাকটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

 

Share this post

PinIt
scroll to top
bahis siteleri