Home কক্সবাজার পেকুয়ায় গুলিবিদ্ধের ঘটনায় মামলা : আটক-১

পেকুয়ায় গুলিবিদ্ধের ঘটনায় মামলা : আটক-১

17
SHARE

মো: ফারুক,পেকুয়া(১২ ফেব্রুয়ারী) :: কক্সবাজারের পেকুয়ায় চাঁদা না দেওয়ায় হত্যার উদ্দেশ্যে এক ব্যবসায়ীকে গুলি করেছে সন্ত্রাসীরা। আহত ব্যবসায়ীর নাম ফখরুল ইসলাম চৌধুরী মানিক। সে ওই এলাকার মরহুম ফরুখ আহমদ চৌধুরীর ছেলে।

ওই দিন আহতের ছোট ভাই ফরহাদুল ইসলাম চৌধুরী চুট্টু বাদী হয়ে ৭জনের নাম উল্ল্যেখ করে পেকুয়া থানায় একটি মামলা দায়ের করেন।

যার মামলা নং ০৩/১৮।

এজাহার সুত্রে জানা গেছে, স্থানীয় লিটন বাহিনির প্রধান লিটন ও ৭/৮জনের তার সহযোগীর একটি দল অস্ত্র সশস্ত্রে সজ্জিত হইয়া বসত ভিটায় গিয়ে ফখরুল ইসলাম চৌধুরী থেকে এক লক্ষ টাকা চাঁদা দাবী করে।

অপরাগত হইলে সন্ত্রাসী লিটন বাহিনির লিটন এ ঘটনায়। এসময় সন্ত্রাসীরা ২রাউন্ড গুলি বর্ষণ করেছে।

লিটন বাহিনির প্রধান লিটন হেলালী একই এলাকার হেলাল উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে চাঁদাবাজি, জবর দখল, হামলা ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।

উল্লেখ্য যে, রবিবার (১১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৮টায় উপজেলার সদর ইউনিয়নের গোঁয়াখালী বকসুচৌকিদার পাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার দিন রাতে পেকুয়া থানার এস আই কিশোরের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চলিয়ে এজাহার নামীয় আসামী নুরুল ইসলাম কে আটক করতে সক্ষম হয়।

পরে একই এলাকায় পৃথক অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে রফিকুল ইসলাম নামের এক ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসে।

পরদিন দুপুরে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর আটক রফিককে ছেড়ে দেওয়া হয়েছে।

গ্রেপ্তারের কথা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খান, বলেন, ঘটনার সাথে জড়িত অপর আসামীদের ধরতে পুলিশ তৎপর। শিগ্রই গ্রেপ্তার পূর্বক আইনের আওয়তায় আনা হবে।

 

SHARE