Home কক্সবাজার হ্নীলা ওয়াব্রাং গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে শেখ জামাল ক্লাবের জয়

হ্নীলা ওয়াব্রাং গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে শেখ জামাল ক্লাবের জয়

8
SHARE

হুমায়ূন রশিদ,টেকনাফ(১৩ ফেব্রুয়ারী) :: আন্ত: উপজেলা হ্নীলা ওয়াব্রাং গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট ২য় আসরের ২য় খেলায় টেকনাফ নাজির পাড়া শেখ জামাল ক্লাব চমৎকার ক্রীড়া নৈপূণ্যে ৩-০ গোলে কাঞ্জরপাড়া একাদশকে হারিয়ে শুভ সুচনা করেছে।

১৩ ফেব্রুয়ারী বিকাল সাড়ে ৪টায় উপজেলার হ্নীলা ওয়াব্রাং ক্রীড়া পরিষদ মাঠে চলতি আসরের ২য় খেলায় হোয়াইক্যং কাঞ্জরপাড়া একাদশ এবং টেকনাফ নাজির পাড়া শেখ জামাল ক্লাব ফুটবল একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়।

শুরুতেই টেকনাফ শেখ জামাল ফুটবল একাদশ ক্রীড়া নৈপূণ্যে আধিপত্য বিস্তার করে খেলার ৭ মিনিটের অতিথি খেলোয়াড় ১১নং জার্সিধারী ইব্রাহীম চমৎকার গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নিয়ে যায়। এরপর উভয় দলই আক্রমণ-পাল্টা আক্রমণের মাধ্যমে খেলায় দারুন উত্তেজনা সৃষ্টি করলেও প্রতিপক্ষ দল খেলায় সমতা ফেরাতে ব্যর্থ হয়।

এরপর রেফারী লম্বা বাঁশি বাজিয়ে খেলার মধ্যবিরতি ঘোষণা করে। মধ্যবিরতির পর ২য়ার্ধ্বের খেলা শুরু হয়। ২য়ার্ধ্বের ১২মিনিটে এগিয়ে থাকা দলের ৯নং জার্সিধারী জাহাঙ্গীর দৃষ্টিনন্দন কিকের মাধ্য আরো একটি গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নিয়ে যায়।

এদিকে কাঞ্জরপাড়া একাদশের খেলোয়াড়েরা গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে উঠলেও গোল করতে ব্যর্থ হয়। এরই মধ্যে অতিথি খেলোয়াড় ইব্রাহীম ১৮মিনিটে চমৎকার হেডের মাধ্যমে আরো একটি গোল করে দলকে ৩-০ গোলে এগিয়ে দেন।

শেষ পর্যন্ত প্রতিপক্ষ কাঞ্জপাড়া একাদশ গোল পরিশোধ করতে ব্যর্থ হওয়ায় প্রধান রেফারী আলী হোছাইন লম্বা বাঁশি বাজিয়ে খেলার সমাপ্তি ঘোষণা করলে টেকনাফ নাজিরপাড়া শেখ জামাল ক্লাব ফুটবল একাদশের খেলোয়াড়, কর্মকর্তা ও সমর্থকেরা আনন্দে মেতে উঠে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের ৯নং জার্সিধারী জাহাঙ্গীর।

উক্ত খেলায় প্রধান রেফারী ছিলেন আলী হোছাইন, সহকারী রেফারী ছিলেন ওমর ফারুক মাসুম ও সাইফুল ইসলাম। ৪র্থ রেফারী ছিলেন মোস্তাক আহমদ সাকি।

১৪ ফেব্রুয়ারী হ্নীলা মৌলভী বাজার ক্রীড়া পরিষদ বনাম বালুখালী নিউ রোহিঙ্গা ফুটবল একাদশের মধ্যে অনুষ্ঠিত হবে।

SHARE