আলীকদমে অগ্নিকান্ডে ৮ দোকান পুড়ে ছাই

FB_IMG_1518691802604.jpg

মোঃ জয়নাল আবেদীন টুক্কু,নাইক্ষ্যংছড়ি(১৫ ফেব্রুয়ারি) :: পার্বত্য বান্দরবানের আলীকদম উপজেলায় অগ্নিকান্ডে ৮ দোকান পুড়ে সম্পূর্ণ ছাই।

১৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) ভোর রাতে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের কাসেম মেম্বার পাড়া এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ২০ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবী।

স্থানীয়দের ধারণা বৈদ্যুতি শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানান। খবর পেয়ে চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফেরদৌস রহমান, ইপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শন করেন। জনা যায়

বৃহস্পতিবার ভোর রাতে একটি দোকানে হঠাৎ আগুন জ্বলে ওঠে। মুহুর্তের মধ্যে আগুন আশপাশে ছড়িয়ে পড়ে। দুই ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন স্থানীয়রা।

ততক্ষণে আবু তালেব, আবচার, বশির ও আবু তাহেরের দোকানসহ ৮টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে দোকানে রক্ষিত নগদ টাকা, একটি টমটম গাড়ি, রাইচমিলসহ প্রায় ২০লাখ টাকার মালামাল পুড়ে যায়।

চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আগুনে ৮টি দোকন পুড়ে ক্ষয় ক্ষতির কথা নিশ্চিত করে বলেন, পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদেরকে সহযোগিতা করা হবে রলে সাংবাদীকদের জানান।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri