টেকনাফ মডেল থানায় ওসির বিদায় ও বরণ অনুষ্ঠিত

Teknaf-Pic-2.jpg

হুমায়ূন রশিদ,টেকনাফ(২৬ ফেব্রুয়ারী) :: টেকনাফ মডেল থানায় দায়িত্বরত ওসির বিদায় ও নবাগত ওসির বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে সীমান্ত জনপদে মাদক চোরাচালান দমন, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সবাইকে আন্তরিকতার সাথে এগিয়ে আসার আহবান জানান।

২৬ ফেব্রুয়ারী দুপুর ১২টায় টেকনাফ মডেল থানা মিলনায়তনে দায়িত্বরত ওসির বিদায় ও নবাগত ওসির বরণ অনুষ্ঠান ওসি (তদন্ত) শেখ আশরাফুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। শুরুতেই বিদায়ী ওসিকে ফুলের তোড়া দিয়ে বিদায় এবং নবাগত ওসিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়। এরপর অপারেশন অফিসার শফিউল আজমের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা।

বিশেষ অতিথি ছিলেন টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ, সহকারী কমিশনার (ভূমি) প্রণয় চাকমা, বিদায়ী ওসি মোঃ মাইন উদ্দিন, নবাগত ওসি রনজিত বড়–য়া, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর, উপজেলা কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক আবুল কালাম, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান মৌঃ আজিজ উদ্দিন ও টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র-২ আব্দুল্লাহ মনির। এতে স্বাগত বক্তব্য রাখেন ওসি (তদন্ত) শেখ আশরাফুজ্জামান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী, নুরুল করিম রাসেল, সাইফুল ইসলাম সাইফী, আমান উল্লাহ ও গিয়াস উদ্দিন ভূলু প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক নেতা, সরকারী-বেসরকারী কর্মকর্তা, সাংবাদিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

উক্ত বিদায় ও বরণ সভায় বক্তারা বলেন, বিদায়ী অফিসার্স ইনচার্জ অত্যন্ত মেধা ও প্রজ্ঞা দিয়ে টেকনাফের আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখেছিলেন।

আমরা আশা করব নবাগত বিচক্ষণ ওসি রনজিত বড়–য়া নিজ দক্ষতা এবং কর্মের মাধ্যমে মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতি অনুসরণ করে এই জনপদের আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সচেষ্ট থাকবেন বলে মত প্রকাশ করেন।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri