কক্সবাজার শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

28944100_1483468968448979_1087731687_o.jpg

প্রেস বিজ্ঞপ্তি(১৩ মাচ) :: বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্র্প্তা আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান সহ ১১ জন নেতাকে অন্যায়ভাবে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জামায়াতে ইসলামী কক্সবাজার শহর।

১৩ মার্চ মঙ্গলবার সকালে শহর জামায়াত-শিবির নেতৃবৃন্দের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, অবৈধ সরকার নিজেদের ব্যর্থতাকে আড়াল করতে অন্যায়ভাবে গ্রেফতার করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমিরসহ ১১জন জামায়াত নেতাকে।

সরকার জামায়াতে ইসলামীকে নিজেদের প্রধান প্রতিপক্ষ মনে করে তাদের নেতৃত্বশুন্য করার ঘৃন্য পায়তারা মেতে উঠেছে। রাজনৈতিক শিষ্টাচার বহিঃর্ভূূত এ গ্রেপ্তার কোন ভাবেই গ্রহণযোগ্য নয়।

গণতন্ত্রের শত্রু এ সরকার পরিকল্পিত ভাবে দেশকে অস্থিতিশীল করে রাজনৈতিক ফায়দা হাসিল করতে চায়। এ সরকার ক্ষমতায় আসার পর থেকেই পরিকল্পিতভাবে জামায়াত নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় জড়িয়ে বিচারের নামে ফাঁসি দিয়ে হত্যা করেছে।

তারই ধারাবাহিকতায় আজ জামায়াত নেতৃবৃন্দকে গ্রেফতার করা হলো। কিন্তু জামায়াত নেতৃবৃন্দকে আটক করে দলের অগ্রগতি স্তব্ধ করা যাবে না। অবিলম্বে আমীরে জামায়াতসহ গ্রেফতারকৃত সকল নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তি দাবী জানানো হয় সমাবেশ থেকে।

Share this post

PinIt
scroll to top