কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ১১ জন গ্রেফতার

received_449860842099086.jpeg

কক্সবাংলা রিপোর্ট(১৮ মার্চ) :: কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকারের নেতৃত্বে একদল পুলিশ থেকে ১৭ মার্চ ভোর হতে ১৮ মার্চ পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ১১জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

গ্রেফতারকৃতরা হল- ১। ছাবের আহম্মদ, পিতা- মৃত মকতুল হোছন, সাং- চান্দের পাড়া, ঝিলংজা, থানা ও জেলা- কক্সবাজার, ২। শাহেনা আকতার, স্বামী- মৃত আবদুল জব্বার, সাং- মধ্যম পোকখালী, থানা ও জেলা- কক্সবাজার, ৩। আছু বেগম, স্বামী- আনছার উল্ল্যাহ, সাং- ফিসারী ঘঅট, ৬নং ওয়ার্ড, মধ্যম নুনিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৪্। আবদুল হাকিম, পিতা- সোলতান আহমদ, সাং- নাইক্ষ্যদিয়া, পোকখালী, থানা ও জেলা- কক্সবাজার, ৫। ইলিয়াছ মিয়া, পিতা- শামশুল আলম, সাং- গোমাতলী, পোকখালী থানা ও জেলা- কক্সবাজার, ৬। বাহাদুর আলী প্রঃ মোবারক, পিতা- মৃত আবদু শুক্কুর, সাং- পশ্চিম গোমামলী, থানা ও জেলা- কক্সবাজার, ৭। মোঃ বেলাল (২৫), পিতা- আবুল বশর, সাং- ধর্মের ছড়া, ৮নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৮। আবদুল মান্নান (২০), পিতা- জিয়াবুল হাকিম, ৯। টিপু বড়–য়া (২০), পিতা- অমূল বড়–য়া, মাতা- মল্লিকা বড়–য়া, সাং- পশ্চিম মরিচ্যা, থানা- উখিয়া, ১০। মোঃ আবুল আজিম (২০), পিতা- মৃত নুর আহম্মদ, সাং- দক্ষিন ডিককুল, ঘোনার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১১। আবদুল করিম (২১), পিতা- সিরাজুল ইসলাম, সাং- পশ্চিম লারপাড়া, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri