লামায় পিকআপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত-১

FB_IMG_1522168478484.jpg

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি(২৭ মার্চ) :: বান্দরবানের লামায় সেনাবাহিনীর স্কট পিকআপ ও কাঠবাহীট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এক সেনা সদস্য আহত হয়েছে। আহত সেনা সদস্য আলীকদমের ৩৯ বীরের মেজবাহ উদ্দিন বলে জনা গেছে। লামা হাসপাতাল সূত্রে জানা যায় তার কপালে ৩টি সেলাই করা হয়।

মঙ্গলবার (২৭ মার্চ) দুপুরে লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা নামক স্থানে এই দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যেক্ষদর্শীরা জানায়, সেনাবাহিনীর ১টি স্কট পিকআপ ( বিএ নং- ০৫৯৮১৯)  চকরিয়া হতে আলীকদম যাচ্ছিল। এসময় বিপরীত দিক লামা হতে চকরিয়া মুখি কাঠবাহীমিনিট্রাক (চট্টমেট্রো-ন ০০-১৭৮)’র সাথে মিরিঞ্জা বাকেঁ মুখোমুখি সংঘর্ষ হলে অবৈধ মিনিট্রাকটি উল্টে রাস্তা থেকে পড়ে যায়। এ সময় সেনা সদস্য মেজবাহ উদ্দিন আহত হয় এবং গাড়িটির সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়।

সেনাবাহিনীর স্কট পিকআপের সামনের আসনে ৩৯ বীর এর সার্জেন্ট মো. হেলাল উদ্দিন বসা ছিলেন ও ড্রাইভার ছিল ৩৯ বীর এর সদস্য কর্পোরাল মো. মুরশেদ। অপরদিকে গাছের মিনি ট্রাকটি উল্টে রাস্তার পাশে পড়ে গেলে মিনিট্রাকের ড্রাইভার পালিয়ে যায়। ট্রাক ড্রাইভার হেলাল উদ্দিন চকরিয়া উপজেলার হাসেঁর দিঘি এলাকার দেলোয়ারের ছেলে বলে জানা গেছে।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri