চকরিয়ায় শিশু অপহরণের অভিযোগে স্বামী-স্ত্রী গ্রেপ্তার : অপহৃত শিশুকে উদ্ধার

kidnaf-child-logo.jpg

মুকুল কান্তি দাশ,চকরিয়া(১০ এপ্রিল) :: কক্সবাজারের চকরিয়ায় এক শিশু ছাত্রীকে অপহরণের অভিযোগে একই গ্রামের স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তি মতে অপহরণের চারদিন পর ভিকটিমকে উদ্ধার করা হয়।

গত সোমবার রাত ১০টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের বৃন্দাবনখিল গ্রাম থেকে গ্রেপ্তার ও ভিকটম উদ্ধারের ঘটনা ঘটে।

অপহরণের অভিযোগে গ্রেপ্তারকৃতরা হলেন- হারবাং ইউনিয়নের বৃন্দাবনখিল এলাকার মোক্তার আহমদ (৪০) ও তার স্ত্রী হাসিনা বেগম (৩২)।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াছির আরাফাত বলেন, গত ৫ এপ্রিল সকাল ১০টার দিকে বৃন্দাবনখিল এলাকার ১৩ বছর বয়সি এক শিশু ছাত্রীকে অপহরণ করা হয়েছে অভিযোগে তার বাবা চকরিয়া থানা একটি মামলা দায়ের করেন।

মামলায় মোক্তার আহমদ ও তার স্ত্রী হাসিনা বেগমের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ৩-৪জনকে আসামী করা হয়। এই মামলার তদন্তকারী কর্মকর্তা নিয়োগ দেয়া হয় এসআই সুকান্ত চৌধুরীকে।

মামলা দায়েরের পর পুলিশ অপহরণকারীদের ধরতে ও ভিকটিমকে উদ্ধারে অভিযুক্তদের মুঠোফোন নাম্বার সংগ্রহ করে ট্র্যাকিংয়ের মাধ্যমে অভিযুক্তদের অবস্থান সনাক্ত করা হয়।

প্রথমে অভিযুক্তরা কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও এলাকায় অবস্থান করলেও পুলিশ অভিযান শুরু করেছে জানতে পেরে সন্দেহ এড়াতে ভিকটিমকে সাথে নিয়ে বৃন্দাবনখিল এলাকার নিজ বাড়িতে চলে আসে।

এখবর পেয়ে পুলিশ সোমবার সন্ধ্যায় অভিযান চালিয়ে মোক্তার আহমদ ও তার স্ত্রী হাসিনা বেগমকে গ্রেপ্তার করে থানা নিয়ে আসে। স্বামী-স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করে রাত ১০টায় তাদের দেয়া তথ্য মতো অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করে।

তিনি আরো বলেন, মঙ্গলবার দুপুরে গ্রেপ্তার স্বামী-স্ত্রীকে আদালতে পাঠানো হয়েছে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri