কক্সবাজারে এসএসসি সতীর্থ-৭১ এর সভা অনুষ্ঠিত

ssc-71.jpg

বার্তা পরিবেশক(১৩ এপ্রিল) :: কক্সবাজারে এস এস সি ১৯৭১ সালের পরীক্ষার্থীদের সংগঠন সতীর্থ-৭১-এর সভা আজ ১৩ এপ্রিল ২০১৮ শুক্রবার বিকেলে কক্সবাজার শহরের তারাবনিয়ারছড়াস্থ শহীদ তিতুমীর ইন্সিটিটিউটে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন, এস এস সি ৭১ ব্যাচের বন্ধু ও কক্সবাজার সাহিত্য একাডেমীর সভাপতি মুহম্মদ নূরুল ইসলাম।

সভায় কক্সবাজার জেলার আওতাধীন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এস এস সি ১৯৭১ ব্যাচের বন্ধুদের সমন্বয় সাধনের সিদ্ধান্ত হয়। প্রতিটি স্কুলের এস এস সি ১৯৭১ ব্যাচের বন্ধুদেরকে সতীর্থ-৭১-এর সাথে সংযোগ স্থাপন করার জন্য অনুরোধ করা হয়।

এ লক্ষে উপস্থিত সতীর্থদের মধ্যে বিআরডিবির প্রাক্তন উপজেলা উন্নয়ন কর্মকর্তা ফজলুল হক চৌধুরী, মোহাম্মদ জকরিয়া ও ছাবের আহমদকে রামু উপজেলা, মকবুল আহমদ ও রুহুল কাদের বাবুলকে মহেশখালী, সামশুদ্দিন আহমদ, নূরুল হুদাকে কক্সবাজার সদর উপজেলার, এস সি উপকূলীয় উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোক্তার আহমদকে উখিয়া উপজেলা, মোহাম্ম্দ জাহাঙ্গীর চৌধুরীকে চকরিয়া-পেকুয়া উপজেলার বন্ধুদের সাথে সংযোগ স্থাপনের মাধ্যমে সমন্বয় করার দায়িত্ব প্রদান করা হয়।

সভায় উপস্থিত থেকে মতামত প্রদান করেন কক্সবাজার একাডেমীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কবি মীর্জা মনোয়ার হাসান (কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়), শহীদ তিতুমীর ইন্সিটিটিউটের প্রতিষ্ঠাতা শফিক আহমদ (কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়), কোস্ট ট্রাস্টের সহকারী পরিচালক অধ্যাপক মকবুল আহমদ (মহেশখালী), মোহাম্মদ জকরিয়া (রামু খিজারী উচ্চ বিদ্যালয়), এ কে এম জসীম উদ্দিন (কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়), হাজী ছিদ্দিকীয় কেজি স্কুলের সিনিয়র শিক্ষক সামশুদ্দিন আহমদ (ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়), বিআরডিবির প্রাক্তন উপজেলা উন্নয়ন কর্মকর্তা ফজলুল হক চৌধুরী (রামু খিজারী উচ্চ বিদ্যালয়), ছাবের আহমদ (দক্ষিণ মিঠাছড়ি উচ্চ বিদ্যালয়), কক্সবাজার সরকারি কলেজের অবসরপ্রাপ্ত প্রধান সহকারী নূরুল হুদা (ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়) প্রমুখ।

সভায় আলোচনাক্রমে মুহম্মদ নূরুল ইসলামকে আহবায়ক ও মকবুল আহমদ ও ফজলুল হক চৌধুরীকে যুগ্ম আহবায়ক করে সতীর্থ-৭১-এর সমন্বয় কমিটি গঠন করা হয়।

সভায় সিদ্ধান্ত হয় চলতি মাসের শেষে বা আগামী মে মাসের প্রথমার্ধে বৃহত্তর পরিসরে সতীর্থ-৭১-এর পরবর্তী সভা অনুষ্ঠিত হবে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri