কক্সবাজার পুজা পরিষদের সভাপতি এডঃ রনজিত দাশ’র মাতার পরলোকগমন : বিভিন্ন মহলের শোক

sok-parolok-ranjeet-mother.jpg

প্রেস বিজ্ঞপ্তি(২১ এপ্রিল) :: বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, কক্সবাজার জেলা শাখার সভাপতি হিন্দু সম্প্রদায়ের অভিভাবক এডভোকেট রনজিত দাশ এর রত্নগর্ভা মাতা শ্রীমতি শেফালী বালা দাশ ২১ এপ্রিল শনিবার সকাল ১১.৩০ মিনিটের সময় সাতকানিয়াস্থ কন্যার বাসায় উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিসজনিত কারণে পরলোক গমন করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫বছর। এসময় তিনি স্বামী, ৪ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। অদ্য শনিবার সন্ধ্যায় ৬.০০ টার সময় কক্সবাজার কেন্দ্রীয় মহাশ্মশানে তার দাহক্রিয়া সম্পন্ন হয়।

এমপি কমলের শোক প্রকাশ

কক্সবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট রণজিত দাশ’র মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এক শোক বার্তায় এমপি কমল প্রয়াতের শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির এডভোকেট রনজিত দাশ এর মাতা শেফালী দাশ’র মাতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির পক্ষে সভাপতি জনাব এডভোকেট মোহাম্মদ নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক জনাব এডভোকেট ইকবালুর রশিদ আমিন গভীর শোক প্রকাশ করেছেন এবং তার বিদেহী আত্মার সদগতি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

কক্সবাজার জেলা যুবলীগ শোক প্রকাশ

কক্সবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট রণজিত দাশ’র মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কক্সবাজার জেলা যুবলীগ। এক শোক বার্তায় কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল প্রয়াতের শান্তি কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়া রামু যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম, সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়ুয়া, কক্সবাজার পৌর যুবলীগের আহবায়ক সোয়েব ইফতেখার, যুগ্ম আহবায়ক ডালিম বড়ুয়া, আসাদ উল্লাহ, শাহেদ মোঃ এমরান, সদর যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু, সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো, চকরিয়া যুবলীগ সভাপতি শহীদুল ইসলাম, সাধারন সম্পাদক কাউছার উদ্দিন কচির, উখিয়া যুবলীগ সভাপতি মুজিবুল হক আজাদ, সাধারণ সম্পাদক ইমাম হোসেন, টেকনাফ যুবলীগ সভাপতি, নুরুল আলম চেয়ারম্যান, সাধারণ সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান, পেকুয়া যুবলীগের সভাপতি, কক্সবাজার জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ বারেক, মহেশখালী যুবলীগ আহবায়ক সাজেদুল করিম, যুগ্ম আহবায়ক এডভোকেট শেখ কামাল, সেলিম উল্লাহ, কুতুবদিয়া যুবলীগ আহবায়ক আবু জাফর ছিদ্দিক, যুগ্ম আহবায়ক সেলিম উদ্দিন লিটন, আরিফুল ইসলাম, চকরিয়া পৌর যুবলীগ সভাপতি হাছানগীর হোসেন সাধারন সম্পাদক আজিজুল ইসলাম সোহেল প্রমুখ নেতৃবৃন্দ কক্সবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট রণজিত দাশ’র মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহতদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

কক্সবাজার ডায়াবেটিক সমিতির শোক

বিশিষ্ট রাজনীতিক, সমাজসেবী ও কক্সবাজার ডায়াবেটিক সমিতির অর্থ ও হিসাব বিভাগের সম্পাদক, এডভোকেট রনজিত দাশের মায়ের মৃত্যুতে এক শোক বার্তা প্রেরণ করেছে কক্সবাজার ডায়াবেটিক সমিতির কর্মকর্তারা। কক্সবাজার ডায়াবেটিক সমিতির সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক এডভোকেট তোফায়েল আহমদ এক শোক বার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

প্রতিমা প্রকাশনা পরিষদের শোক প্রকাশ

বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, কক্সবাজার জেলা শাখার সভাপতি হিন্দু সম্প্রদায়ের অভিভাবক এডভোকেট রনজিত দাশ এর রতœগর্ভা মাতা শ্রীমতি শেফালী বালা দাশ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন প্রতিমা প্রকাশনা পরিষদের সম্পাদক চঞ্চল দাশগুপ্ত। এক শোক বার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

জাতীয় যুবজোটের শোক

বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, কক্সবাজার জেলা শাখার সভাপতি হিন্দু সম্প্রদায়ের অভিভাবক এডভোকেট রনজিত দাশ এর রতœগর্ভা মাতা শ্রীমতি শেফালী বালা দাশ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন- জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুবজোট, কক্সবাজার জেলা শাখার সভাপতি রমজান আলী সিকদার ও সাধারণ সম্পাদক অজিত কুমার দাশ হিমু সকল নেতৃবৃন্দ।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri