উখিয়ায় গলায় উড়না পেছিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

suicide-rahasso.jpg

শহিদুল ইসলাম,উখিয়া(২৬ এপ্রিল) :: কক্সবাজারের উখিয়ায় বাঁশের সাথে গলায় উড়না পেছিয়ে ফাঁসিতে ঝুলে প্রমি বড়ুয়া প্রকাশ দীপা বড়ুয়া (১১) নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে।

বুধবার রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনাটি ঘটে।উপজেলার রাজাপালং ইউনিয়নের পাতাবাড়ী গ্রামের প্রদীপ বড়ুয়ার মেয়ে পাতাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীতে বড়ুয়া স্কুল ছাত্রী প্রতিদিনের ন্যায় পার্শ্ববর্তী কানন বড়ুয়ার মেয়ে জেমি বড়ুয়ার নিকট থেকে রাত সাড়ে ৯ টার দিকে প্রাইভেট শেষ করে বাড়ীতে ফিরে ঘন্টাখানিক পর সে বাড়ীর উঠানে বের হয়ে উঠানে কাপড় শোকানো বাশের সাথে উড়না পেছিয়ে গলায় ফাঁস লাগিয়ে রহস্যজনক কারনে আত্নহত্যা করেছে বলে জানা যায়।

পরে স্কুল ছাত্রীর বড় বোন সুষমিতা বড়ুয়া ছোট বোনের কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ী থেকে বের হলে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে ঝুলন্ত লাশটি উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

এসময় খবর পেয়ে উখিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ শরিফ উদ্দিন উখিয়া সদর হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করে জেলা মর্গে প্রেরন করেছে বলে জানা গেছে।

এ ব্যাপারে উখিয়া থানার ওসি মোঃ আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করেন এবং লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে বলে তিনি জানান।

Share this post

PinIt
scroll to top