কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ১২ আসামী গ্রেফতার

cxp-26.jpg

সাইফুল ইসলাম(২৬ এপ্রিল) :: কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ ১২ আসামীকে আটক করেছে পুলিশ।

গত ২৫ এপ্রিল সন্ধ্যা ৮ টা থেকে ২৬ এপ্রিল সকাল ৮ টা পর্যন্ত সদর মডেল থানার এসআই(নিঃ) সনজীত চন্দ্র নাথ সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালিয়ে ১২ জন আসামীকে আটক করা হয়।

এসময় ১টি এলজি, যাহা কাঠের বাট সহ লম্বা অনুমান ১৬ (ষোল) ইঞ্চি, কাঠের অংশের দৈর্ঘ্য অনুমান ৭ ইঞ্চি, লোহার অংশের দৈর্ঘ্য অনুমান ৯ ইঞ্চি (কাল ট্যাপ দ্বারা মোড়ানো), খ। ১টি রাবারের কার্তুজ, গ। ২টি কাঠের বাটযুক্ত ছোরা,(প্রতিটি লম্বা অনুমান ১২ ইঞ্চি), ঘ। ১টি ফল্ডিং ছোরা(যাহা খোলা অবস্থায় দৈর্ঘ্য ৯ ইঞ্চি, বন্ধ অবস্থায় দৈর্ঘ্য অনুমান ৪.৫ ইঞ্চি), সহ আসামীদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামী ও অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথকভাবে মামলা দায়ের করেন এবং গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল- ০১। মোঃ জসিম (২৬), পিতা- মৃত মোঃ করিম, মাতা- জোহরা খাতুন, সাং- টেকপাড়া, মসজিদ রোড, ৪নং ওয়ার্ড, ২। আঃ জব্বার (২৫), পিতা- আলী আহম্মদ মাতা- জাহেদা বেগম, সাং- দক্ষিন রুমালিয়ারছড়া, সমিতিবাজার(রহিম সওদাগরের বাড়ীর দক্ষিনে), ৩। হেফাজুল হক (৬৫), পিতা- আবুল কাশেম, সাং- মুহুরী পাড়া, লিংক রোড, সর্ব থানা ও জেলা- কক্সবাজার,

৪। সৈয়দ হোসেন (১৭), পিতা- আব্দুল জব্বার, সাং- পাহাড়তলী, ৫। জাহেদুল ইসলাম (১৯), পিতা- রফিকুল ইসলাম, সাং- বাহারছড়া, উভয় থানা ও জেলা- কক্সবাজার,

৬। নুরুল আমিন (২৮), পিতা- আব্দুর শুক্কুর, সাং- বাইশারী, থানা- নাইক্ষ্যংছড়ি, জেলা- বান্দরবান, ৭। মরজিনা বেগম (৩৩), স্বামী- মোঃ ইসমাইল, পিতা- মৌলভী খলিলুর রহমান, সাং- উত্তর নুনিয়ারছড়া, ৮। সাহিদা বেগম (২২), স্বামী- মোঃ বক্কর, সাং- উত্তর নুনিয়ারছড়া, উভয় থানা ও জেলা- কক্সবাজার, ৯। মোঃ বাবুল (৩২), পিতা- আব্দু শুক্কুর, সাং- উত্তর ওয়াহেদের পাড়া, ইসলামাবাদ, থানা ও জেলা- কক্সবাজার,

১০। মফিজ উদ্দীণ প্রঃ খোকন(৩৮), পিতা- মৃত আলী হোসেন, মাতা- মৃত নিলুফা বগেম, সাং- উত্তর নুনিয়ারছড়া, ২নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ১১। রমজান আলী (৩৬), পিতা- মৃত হাজী সৈয়দ আহম্মদ, মাতা- মৃত আবেদা খাতুন, সাং- পেশকার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১২। মোঃ শাহআলম, পিতা- হাজী কবির আহম্মদ, সাং- ভারুয়াখালী, কালিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজারকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার (ওসি) মো. ফরিদ উদ্দীন খন্দকার জানান, কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ ২০জনকে আসামীকে আটক করা হয়। চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে। এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে। ধৃতদেরকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top