চকরিয়ায় আলোচিত হাকিম হত্যা ও ডাকাতি মামলার ৩ আসামী গ্রেপ্তার

Pic-3Chakaria-29.04.18.jpg

মুকুল কান্তি দাশ,চকরিয়া(২৯ এপ্রিল) :: কক্সবাজারের চকরিয়ার আলোচিত আব্দুল হাকিম হত্যা মামলার অন্যতম ফেরারী আসামী মোহাম্মদ রাসেলকে (৩৫) ৮বছর পর গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। পুলিশের একই অভিযানিক টিম আরো ২ ডাকাতকে গ্রেপ্তার করেছে।

রবিবার ভোরে উপজেলার চুয়ারফাঁড়ি ও ডুলাহাজারার কাটাখালী থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া আসামীরা হলেন, হত্যা মামলায় সাহারবলি ইউনিয়নের ৯ নং ওয়ার্ড়স্থ কোরালখালীর নুরুল ইসলামের ছেলে মোহাম্মদ রাসেল। ডাকাতি মামলার আসামী বদরখালীর টেকপাড়ার আনসার উদ্দিন (৩৩) ও ডুলাহাজারার কাটাখালীর নজুমিয়ার ছেলে দেলোয়ার হোসেন (৪২)।

থানার উপপরিদর্শক (এসআই) অপু বড়–য়া বলেন, হত্যা ও ডাকাতি মামলার তিন আসামী পৃথক স্থানে অবস্থান করছে খবর পেয়ে ফোর্স নিয়ে অভিযান শুরু করি। সকাল সাড়ে ৭টার দিকে চুয়ারফাঁড়ির মাছ বাজার থেকে গ্রেপ্তার করি রাসেলকে।

রাসেল ২০১০ সালে আলোচিত আব্দুল হাকিম হত্যা মামলার অন্যতম আসামী। সে ৮ বছর ধরে গ্রেপ্তারী পরোয়ানা মাথায় নিয়ে পলাতক ছিল।

এসআই অপু বড়ুয়া আরো বলেন, বদরখালীর ডাকাতি মামলার আসামী আনসার গ্রেপ্তার এড়াতে ডুলাহাজারার কাটাখালিস্থ শ্বশুর বাড়িতে আত্মগোপনে ছিল।

এছাড়া অপর ডাকাতি মামলার আসামী সম্প্রতি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ডাকাত সর্দার লম্বা বেলালের শিষ্য। দেলোয়ার দীর্ঘদিন পালিয়ে থেকে কাটাখালিস্থ ঘরে ফিরে। সোর্স থেকে এ খবর পেয়ে পৃথক স্থান থেকে তাদের গ্রেপ্তার করি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, হত্যা ও ডাকাতি মামলার গ্রেপ্তারকৃত তিন আসামীকে দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, এসআই অপু বড়–য়া গত ডিসেম্বর, জানুয়ারী ও মার্চ মাসে তিনবার কক্সবাজার জেলায় শ্রেষ্ট ওয়ারেন্ট তামিল অফিসারের সম্মাননা পেয়েছেন।

Share this post

PinIt
scroll to top