টেকনাফ স্থলবন্দরের ছোলা বোঝাই ট্রাকে ইয়াবাসহ আটক-২ : ছোলা ও ট্রাক জব্দ

Teknaf-port-truck-yaba-coxbangla.jpg

হুমায়ূন রশিদ,টেকনাফ(১ মে) :: টেকনাফে হাইওয়ে পুলিশ সড়কে অভিযান চালিয়ে টেকনাফ স্থলবন্দর হতে ইফতার পণ্য ছোলা নিয়ে শহরগামী একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ইয়াবাসহ দুইজনকে আটক করেছে। এই ঘটনায় বিপূল পরিমাণ ছোলা ও ট্রাক জব্দ করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে পুলিশের আইসি শফিকুল ইসলাম, এএসআই রাজুসহ বিশেষ ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে স্থলবন্দর হতে মিয়ানমারের ছোলা বোঝাই শহরগামী একটি ট্রাক (চট্টমেটো-ট-১১-৭৬৫২) তল্লাশী চালিয়ে ৯০ লক্ষ টাকা মূল্যমানের ৩০হাজার পিস ইয়াবা বড়িসহ চকরিয়া উত্তর হারবাংয়ের করমুহুরী পাড়ার মৃত আহমদ ছফার পুত্র নুরুল আলম (২২) ও মোঃ মহি উদ্দিন (২৬) কে আটক করে।

এসময় ১৫লক্ষ টাকা মূল্যের ৩শ ৬৫বস্তা ছোলা ও ২০লক্ষ টাকা মূল্যের বহনকারী গাড়িটি জব্দ করা হয়। এই ব্যাপারে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের পর ধৃত দুই আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে টেকনাফ স্থলবন্দর কেন্দ্রিক ইয়াবা সংশ্লিষ্ট কতিপয় ব্যবসায়ী আসন্ন রমজানের ভোগ্যপণ্য বোঝাই গাড়িতে করে মাদকের চালান পাচারের ঘটনায় জনমনে চরম ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। তদন্ত স্বাপেক্ষে মাদক চালান মালিকদের মুখোশ উম্মোচনের দাবী উঠেছে।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়া জানান, এই ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top