কক্সবাজার জেলা প্রশাসক ফুটবল লীগ মাঠ গড়াচ্ছে আগামী ৭ মে

football-cx-2017.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(২ মে) :: কক্সবাজার জেলা প্রশাসক ফুটবল লীগ মাঠ গড়াচ্ছে আগামী ৭ মে। বীর শ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে উপজেলা পর্যায়ে ফুটবল টিমের এই খেলা। এ উপলক্ষে ২ মে বিকালে চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও চকরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বাবু তপন কান্তি দাশ, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক কোনাখালী ইউপি দিদারুল হক সিকদার, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, ক্রীড়া সংস্থার সদস্য ও চকরিয়া উপজেলা টিমের কোচ মো.নুরুল আবছার , ওয়াহেদ উদ্দিন ইবনু, শেখ মুহাম্মদ, সাজ্জাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠিত সভায় সিদ্বান্ত নেয়া হয়েছে আগামী ৪ মে চকরিয়া উপজেলা টিমে খেলতে আগ্রহী সকল খেলোয়াড়দের বিকাল চারটার মধ্যে চকরিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হয়ে রির্পোট করতে হবে। ওইদিন খেলোয়াড়দের অনুশীলন শুরু হবে।

চকরিয়া উপজেলা টিমের ম্যানেজার কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার ও টিমের কোচ নুরুল আবছার এর কাছে আগ্রহী সকল খেলোয়াড়কে রির্পোট করতে অনুরোধ জানিয়েছেন চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান ও সাধারণ সম্পাদক আলহাজ ফজলুল করিম সাঈদী।

Share this post

PinIt
scroll to top