কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক সড়ক দুর্ঘটনায় নিহত : শোক প্রকাশ

sok-bnp-cx.jpg

প্রেস বিজ্ঞপ্তি(২ মে) :: কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা প্রবীণ রাজনীতিবিদ সিরাজুল হক বি.এ এক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মৃত্যু বরণ করেছেন।

বুধবার বিকালে উখিয়ায় এই সড়ক দুর্ঘটনার শিকার হন তিনি। সন্ধ্যা সাড়ে ৬টায় কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

বৃহস্পতিবার আছরের নামাজের পর উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে তাঁর জানাযা অনুষ্ঠিত হবে।

সিরাজুল হক বি.এ’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ শাহাজাহান চৌধুরী এবং সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না।

জেলা বিএনপির পক্ষে এক শোক বিবৃতিতে তারা বলেন, সিরাজুল হক বি.এ বিএনপির একজন অভিভাবক ও একনিষ্ঠ মানুষ ছিলেন। তার মৃত্যুতে বিএনপি একজন অভিভাবক হারালো। আমরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

জেলা বিএনপির শোক

কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বি.এ’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ শাহাজাহান চৌধুরী এবং সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না।জেলা বিএনপির পক্ষে এক শোক বিবৃতিতে তারা বলেন, সিরাজুল হক বি.এ বিএনপির একজন অভিভাবক ও একনিষ্ঠ মানুষ ছিলেন। তার মৃত্যুতে বিএনপি একজন অভিভাবক হারালো। আমরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

সালাহউদ্দিন আহমদ ও হাসিনা আহমদ এর শোক
————————-
কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলার প্রবীণ রাজনীতিবিদ উখিয়ার সিরাজুল হক বি.এ ( বিএ সিরাজ) এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভারতের মেঘালয় রাজ্যের সিলং এ অবস্থানরত বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য সালাহউদ্দিন আহমদ ও পৃথক বিবৃতিতে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি এডভোকেট হাসিনা আহমদ ।

সালাহউদ্দিন আহমদ আজ ভারত থেকে ইমেইলে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, সিরাজুল হক বি.এ একজন সর্বজন প্রিয় বাগ্মী বক্তা ও জাতীয়তাবাদী পরিবারের অত্যন্ত আস্থাভাজন মজলুম জননেতা ছিলেন। তার মৃত্যুতে বিএনপি পরিবার একজন অভিভাবককে হারাল। বিবৃতিতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। অপর এক বিবৃতিতে সাবেক এমপি হাসিনা আহমদ ও গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য , সিরাজুল হক বি.এ বুধবার বিকাল চার দিকে তিনি উখিয়ায় এক মোটরসাইকেল দুর্ঘটনায় পতিত হন। এতে তিনি গুরুতর আহত হন। তাকে দ্রুত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

সাংবাদিক ইউনিয়নের শোক
———————————–
জেলা বিএনপির সহ-সভাপতি উখিয়ার কৃতি সন্তান, প্রবীন বিএনপি নেতা জনাব সিরাজুল হক বি.এ এর আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার-জেইউসি সভাপতি মুহাম্মদ নুরুল ইসলাম ও সাধারণ সম্পদাক হাসানুর রশীদসহ ইউনিয়নের সকল সদস্যবৃন্দ। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Share this post

PinIt
scroll to top