চকরিয়ায় ছড়াদামে গরুর মাংস বিক্রিকালে তিন বিক্রেতাকে জরিমানা

Chakaria-Picture-02-05-2018-U.N.O.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(২ মে) :: চকরিয়া পৌরশহরের সোসাইটি কাঁচা বাজারের মাংসের দোকানে শবে বরাতের দিন অতিরিক্ত দামে গরুর মাংস বিক্রির অভিযোগে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে তিন দোকানীকে ১২ হাজার টাকা জরিমানা করেছে।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান মঙ্গলবার দুপুরে বাজারে উপস্থিত হয়ে এ অভিযান পরিচালনা করেন। ওইসময় চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, আদালতের পেশকার রতন কান্তি পাল ও থানা পুলিশের একটিদল আদালতের সাথে অভিযানে উপস্থিত ছিলেন।

জানা গেছে, শবে বরাতের দিন মঙ্গলবার দুপুরের দিকে সোসাইটি কাঁচা বাজারের মাংসের দোকানে অতিরিক্ত দামে মাংস বিক্রির খবর পেয়ে ভ্রাম্যমান আদালত অভিযানে নামে। ওইসময় মাংস বিক্রেতারা সিন্ডিকেট করে অতিরিক্ত দামে মাংস বিক্রি করার বিষয়টি আদালতের নজরে আসলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাৎক্ষনিক তিন দোকানীকে ১২ হাজার টাকা জরিমানা করেন।

আদালতের পেশকার রতন দাশ বলেন, অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে আদালত বসিয়ে বাজারের ন্যায্য মূল্য মাংস বিক্রি না করে চড়া দাম নেয়ায় ও ম্ল্যূ তালিকা না টাঙ্গানোর দায়ে তিন মাংস বিক্রেতাকে ৪ হাজার টাকা করে ১২ হাজার টাকা জরিমানা করে।

Share this post

PinIt
scroll to top