চকরিয়ার ওসি মো.বখতিয়ারের সাথে বৌদ্ধ সুরক্ষা পরিষদের শুভেচ্ছা বিনিময়

Chakaria-Pc-O.C-13-05-18.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(১২ মে) :: চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেছেন, এলাকার আইনশৃঙ্খলার উন্নয়নের মাধ্যমে জনগনের সার্বিক নিরাপত্তা নিশ্চিতে পুলিশ সবসময় কাজ করে যাচ্ছে। পাশাপাশি উপজেলার প্রতিটি জনপদকে সন্ত্রাস, মাদকসহ সকল ধরণের অপরাধমুক্ত রাখার জন্য পুলিশের পক্ষ থেকে কঠোর নজরদারি বাড়ানো হয়েছে।

সমাজের সকলস্থরের নাগরিককে অপরাধ প্রবণতা বন্ধে সজাগ ভুমিকা পালন করতে হবে। যে কোন ধরণের আইনশৃঙ্খলা পরিপন্থি ঘটনা দেখলেই পুলিশকে জানাতে হবে। ফলে পুলিশ জনতা সমন্বয়ে এলাকার আইনশৃঙ্খলার উন্নয়ন ও জনগনের সেবা নিশ্চিত করা সম্ভব হবে।

শনিবার রাতে কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদের আওতাধীন নবগঠিত চকরিয়া উপজেলা কমিটির নেতৃবৃন্দ শুভেচ্ছা বিনিময় কালে চকরিয়া থানার ওসি এসব কথা বলেন।

কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদের আওতাধীন নবগঠিত চকরিয়া উপজেলা শাখার সভাপতি প্রিয়দা বড়ুয়া, সাধারন সম্পাদক সুজিত বড়ুয়ার নেতৃত্বে নেতৃবৃন্দ চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর সাথে ওইসময় ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও চকরিয়া উপজেলা কাকাঁড়া ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক বাবু পটল বড়ুয়া, বৌদ্ধ সুরক্ষা পরিষদ চকরিয়া উপজেলা কমিটির সহ সভাপতি বাবু এপোলো বড়ুয়া,যুগ্ন সাধারন সম্পাদক বাবু বিপ্লব বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক বাবু সমির বড়ুয়া, শিক্ষক অমল বড়ুয়া,মহিলা বিষয়ক সম্পাদিকা ওয়াংছিং রাখাইন, উপ প্রকাশনা সম্পাদক বাবু সুমন বড়ুয়া প্রমুখ।

ওইসময় ওসি বখতিয়ার চৌধুরী আরও বলেন, চকরিয়া উপজেলার প্রত্যেক ধর্মের মানুষের বসবাস রয়েছে। এখানে সকল ধর্মের মানুষ সুন্দর পরিবেশে সম্প্রীতির মেলবন্ধনে আবদ্ধ। আগামী দিনেও সবাইকে সম্প্রীতির এই ধারা অক্ষুন্ন রাখতে হবে। সেইজন্য সকলের কাছে আমাদের এই প্রত্যাশা থাকবে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri