কক্সবাজার সদর-মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত সহ আটক-১৩

cxp13.jpg

সাইফুল ইসলাম(১৩ মে) :: কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ ১৩ জন আসামীকে আটক করেছে সদর থানার পুলিশ।

গত ১২ মে সন্ধ্যা ৮ টা থেকে ১৩ মে সকাল ৮ টা পর্যন্ত সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দীন খন্দকারের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. মাঈন উদ্দীন, (আইসিপি) মো. খায়রুজ্জামান, উপ-পরিদর্শক সাইফুল ইসলাম, দীপক কুমার সিংহ, সনজীত চন্দ্র নাথ, সাইফুল ইসলাম, সহকারী পরিদর্শক লিটুনুর রহমান, দীন মোহাম্মদ-সহ সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালিয়ে ১৩ জন আসামী আটক করেন।

আটককৃতরা হল-, মোহাম্মদ হোছন, পিতা- মরহুম হাজী নজির আহমদ, ২। মো. ইনিয়াছ, পিতা- মরহুম হাজী নজির আহমদ, ৩। নাজির হোছন, পিতা- মরহুম হাজী নজির আহমদ, সর্বসাং- চান্দের পাড়া, ঝিলংজা, থানা ও জেলা- কক্সবাজার, ৪। তৌহিদুল ইসলাম তৌহিদ (২১), পিতা- নুর মোহাম্মদ, সাং- পেশকার পাড়া, ফুলবাগ, থানা ও জেলা- কক্সবাজার, ৫। আয়াতুল ইসলাম, পিতা- আব্দুল গফুর মিয়া, সাং- কেরান তলী, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজার, ৬। মোহাম্মদ আফছার (৩৫), পিতা- আশরাফ মিয়া, সাং- দক্ষিন নুনিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৭। মোহাম্মদ আজিজ(৩৭), পিতা- মোহাম্মদ হোসেন, সাং- ডেইলপাড়া, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার,

৮। আমজাদ হোসেন (৫০), পিতা- মৃত- তাবিকুল ইসলাম, সাং- মিনার মিয়ার বাড়ী, থানা- দাউদকান্দি, জেলা- কুমিল্লা, বর্তমানে- সমিতিপাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৯। আনোয়ার হোসেন (৩০), পিতা- আবুল কাশেম, সাং- বারবাকলিয়া, থানা- পেকুয়া, জেলা- কক্সবাজার, বর্তমানে- মধ্যম নুনিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মো. বেলাল (২২), পিতা- মৃত মোঃ শাহ আলম, সাং- উত্তর কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১১। মোঃ রাসেল (১৯), পিতা- রশিদ আহাম্মদ, সাং- দঃ রুমালিয়ারছড়া, পিটি স্কুল, থানা ও জেলা- কক্সবাজার, ১২। তারেক (১৯), পিতা- কবির আহম্মদ, সাং- ঝিলংজা পূর্ব খুরুলিয়া, ডিঙ্গাপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। মোঃ মামুন (২০), পিতা- মোঃ রফিকুল ইসলাম, সাং- পূর্ব লারপাড়া, থানা ও জেলা- কক্সবাজার।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, ছিনতাইকারী, অপরাধী ও পলাতকভুক্ত আসামীকে ধরার জন্য প্রশাসন সার্বক্ষনিক সর্তক অবস্থানে রয়েছে। কক্সবাজারের স্থানীয় ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে। চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলে জানান এ কর্মকর্তা। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri