বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন নিয়ে পেকুয়ায় বঙ্গবন্ধুর ছবি বিকৃতি

pic2.jpg

মো: ফারুক,পেকুয়া(১৪ মে) :: বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপনের আগের দিন পেকুয়া জিয়াউর রহমান কলেজ ছাত্রদল নামের ফেসবুক আইডি থেকে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃতি করে প্রকাশ করাই থানায় লিখিতি অভিযোগ দিয়েছে উপজেলা তাতীঁলীগের সভাপতি এটিএম জায়েদ মোর্শেদ।

সোমবার (১৪ মে) অজ্ঞতনামা ব্যক্তি ও ওই ফেসবুক আইডির বিরুদ্ধে এ অভিযোগটি দায়ের করেন।

অভিযোগে জানা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় ৫৭ তম দেশ হিসাবে কৃত্রিম উপগ্রহ বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন করে নজির সৃষ্টি করে। একটি কু-চক্রিমহল ও পেকুয়ার বিএনপি-জামায়াতের কিছু দূর্বৃত্ত তা সহ্য করতে না পেরে বঙ্গবন্ধুর ছবিকে বিকৃতি করে ফেসবুকে পোষ্ট করে চরম মানহানী করে।

যা আইনের পরিপন্থি ও রাষ্ট্র দ্রোহিতার সামিল। একজন আওয়ামী কর্মী হিসাবে তা কিছুতেই মেনে নেওয়া যায়না। আইডির এডমিনকে খুঁজে বের করার জন্য প্রশাসনের সহযোগিতার জন্য অভিযোগটি দায়ের করা হয়।

এ বিষয়ে জায়েদ মোর্শেদ বলেন, জিয়াউর রহমান কলেজ ছাত্রদল আইডি চালায় পেকুয়া ছাত্রদলের কিছু নেতা। বেশ কিছুদিন থেকে এ আইডি থেকে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন, মানহানীকর সংবাদ, প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করে প্রকাশ করছিল।

সর্বশেষ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃতি করে ফেসবুকে প্রকাশ করায় আমি চরমভাবে ক্ষুব্দ ও মর্মাহত। আমি প্রশাসনের প্রতি অনুরোধ করছি তাকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হউক।

পেকুয়া থানার ওসি জহিরুল ইসলাম খান অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগটি তদন্ত করার জন্য এসআই জাহাঙ্গীরকে দায়িত্ব দেওয়া হয়েছে।

Share this post

PinIt
scroll to top