চকরিয়ায় পাহাড়ের আস্তানা থেকে ৫টি বন্দুক উদ্ধার, অস্ত্রধারী গ্রেপ্তার

IMG-aa035283f8f2badb2fd5cb9508b6e120-V.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(১৫ মে) :: চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মছনিয়াকাটা পাহাড়ি এলাকার আস্তানায় অবস্থান নিয়ে পকুয়া মগনামা সড়কে ডাকাতি প্রস্ততিকালে র‌্যাব অভিযান চালিয়ে দেশে তৈরী পাঁচটি বন্দুক ও ১৭ রাউন্ড গুলি উদ্ধার করেছে। এসময় ঘটনাস্থল থেকে জসিম উদ্দিন (৪৭) নামের এক অস্ত্রধারীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার রাত আনুমানিক ৯টার দিকে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল মাহমুদ পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটিদল অভিযান চালিয়ে অস্ত্রসহ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত জসিম উদ্দিন চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মছনিয়াকাটা এলাকার আবুল কাশেমের ছেলে।

মঙ্গলবার দুপুরে অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব কক্সবাজার ক্যাম্পের অধিনায়ক মেজর মো.রুহুল আমিন। তিনি বলেন, সোমবার রাত আনুমানিক ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পেকুয়া মগনামা সড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মছনিয়াকাটাস্থ পাহাড়ি এলাকায় একদল অস্ত্রধারী ডাকাতির প্রস্ততি নিচ্ছিল।

ওইসময় র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সোহেল মাহমুদ পিপিএম এর নেতৃত্বে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে অস্ত্রধারী জসিম উদ্দিনকে গ্রেফতার করেন। তবে ওইসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্য সহযোগিরা পালিয়ে যায়।

তিনি বলেন, অভিযানের সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে দেশে তৈরী দুইটি এসবিবিএল (আগ্নেয়াস্ত্র) ও তিনটি ওয়ান শুটার (বন্দুক) এবং ১৫ রাউন্ড গুলি। গতকাল গ্রেফতারকৃত জসিম উদ্দিনকে উদ্ধারকৃত অস্ত্রসহ চকরিয়া থানায় সৌর্পদ্দ করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত ব্যক্তিসহ আরো অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে গতকাল র‌্যাব বাদি থানায় মামলা রুজু করেছেন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri